বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের দুর্ঘটনার কবলে দূরপাল্লার ট্রেন, লাইনচ্যুত হাওড়াগামী এক্সপ্রেস, শুরু তদন্ত
গোয়ায় লাইনচ্যুত হাওড়াগামী এক্সপ্রেস (ছবি সৌজন্যে টুইটার)
গোয়ায় লাইনচ্যুত হাওড়াগামী এক্সপ্রেস (ছবি সৌজন্যে টুইটার)

ফের দুর্ঘটনার কবলে দূরপাল্লার ট্রেন, লাইনচ্যুত হাওড়াগামী এক্সপ্রেস, শুরু তদন্ত

  • বিকানের এক্সপ্রেস দুর্ঘটনার রেশ এখনও কাটেনি। এবার দুর্ঘটনার কবলে আরও একটি দূরপাল্লার ট্রেন।

হাওড়াগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হল গোয়ায়। দোমহনিতে বিকানের এক্সপ্রেস দুর্ঘটনার রেশ এখনও কাটেনি। তারপরই দিল্লিগামী রাজধানী এক্সপ্রেস ধাক্কা মেরেছিল পিলারে। আর এবার দুর্ঘটনার কবলে আরও একটি দূরপাল্লার ট্রেন। ট্রেনটি লাইনচ্যুত হলেও কোনও হতাহতের খবর মেলেনি। দুর্ঘটনাটি মঙ্গলবার সকাল ৮টা ৫৬ মিনিট নাগাদ হয়েছিল বলে জানা গিয়েছে।

গোয়ার দুধসাগর এবং কারানজোলের মধ্যে লাইনচ্যুত হয় ভাস্কো-দা-গামা হাওড়া অমরাবতী এক্সপ্রেস। এরপরই ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। পৌঁছায় ত্রাণ পরিষেবাকারী ট্রেনও। তবে রেলের তরফে জানানো হয় যে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনার নেপথ্যে থাকা কারণের সন্ধানে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে রেলের তরফে। 

মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় ভাস্কো দা গামা থেকে যাত্রা শুরু করেছিল আমরাবতী এক্সপ্রেস। এরপর ৮টা ৫০ মিনিটে দুধসাগর অতিক্রম করে ট্রেনটি। ঘটনার পরে হুবলি ডিআরএম অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান। ট্রেনের সকল যাত্রী নিরাপদে রয়েছে বলে জানান তাঁরা। যাত্রীদের জন্য জল ও হালকা খাবারের ব্যবস্থা করা রেলের তরফে। দুর্ঘটনার কারণ জানতে দক্ষিণ-পশ্চিম রেল বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে। এই রেল দুর্ঘটনার জেরে এই লাইনে তিনটি দূরপাল্লার ট্রেন চলাচল ব্যাহত হয়। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ি

বন্ধ করুন