বাংলা নিউজ > ঘরে বাইরে > Rahul Dravid in BJP Program: BJP-র মঞ্চে দেখা যাবে ভারতীয় কোচকে? জল্পনার মাঝে মুখ খুললেন রাহুল দ্রাবিড়
বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড় (ছবি - টুইটার)
বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড় (ছবি - টুইটার)

Rahul Dravid in BJP Program: BJP-র মঞ্চে দেখা যাবে ভারতীয় কোচকে? জল্পনার মাঝে মুখ খুললেন রাহুল দ্রাবিড়

  • Rahul Dravid in BJP Program: এবার সৌরভের এককালের সতীর্থ তথা বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে জল্পনা শুরু হল। আগামী বছর কর্ণাটক বিধানসভা নির্বাচন। তার আগে জল্পনা শুরু হয় যে রাহুল দ্রাবিড় বিজেপির অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারেন।

গতবছর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। আর এবার তাঁরই এককালের সতীর্থ তথা বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে জল্পনা শুরু হল। আগামী বছর কর্ণাটক বিধানসভা নির্বাচন। তার আগে বিজেপির মঞ্চে রাহুল দ্রাবিড়কে দেখা যাওয়া নিয়ে তুমুল জল্পনা শুরু হয়। যদিও পড়ে সংবাদ সংস্থা এএনআইকে রাহুল জানান, তিনি এমন কোনও অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না। (আরও পড়ুন: উপকূলের আরও কাছে পৌঁছল অশনি, এখন কোথায় অবস্থান ঘূর্ণিঝড়ের?)

কর্ণাটক নির্বাচনের আগেই এই বছরের শেষ নাগাদ অনুষ্ঠিত হতে চলেছে হিমাচলপ্রদেশ বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এই আবহে আগামী ১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটি আয়োজিত হবে। সেখানে দলের জাতীয় নেতৃত্ব ছাড়াও হিমাচলপ্রদেশের অনেক বড় নেতা থাকবেন। বিজেপির তরফে দাবি করা হয়েছিল, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও নাকি এই অনুষ্ঠানে অংশ নেবেন। মনে করা হচ্ছে, রাহুলের মাধ্যমে বিজেপি হিমাচলপ্রদেশ এবং কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে তরুণদের আকৃষ্ট করার পরিকল্পনা করছিল। তবে মিডিয়াতে এই খবর প্রচারিত হতেই এই বিষয়ে মুখ খোলেন রাহুল। জানান, তিনি এরম কোনও অনুষ্ঠানে যোগ দেবেন না। রাহুল দ্রাবিড় সংবাদ সংস্থাকে বলেন, ‘বলা হচ্ছে যে আমি নাকি ১২ থেকে ১৪ মে হিমাচলে অনুষ্ঠিত হতে চলা একটি সভায় অংশ নেব। আমি জানাতে চাই যে এই খবর পুরোপুরি মিথ্যে।’ 

হিমাচল প্রদেশ বিধানসভা নির্বাচনের আগে সংগঠিত বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটিতে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা অন্তর্ভুক্ত থাকবেন। ধর্মশালার বিধায়ক বিশাল নাহেরিয়া জানিয়েছেন যে দলের সভাপতি জেপি নাড্ডা ছাড়াও জাতীয় সংগঠনের উচ্চপদস্থ নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রীরাও এই কর্মসূচিতে অংশ নেবেন। তিনি দাবি করেছিলেন যে বিজেপির যুব মোর্চার এই অনুষ্ঠানে যোগ দেবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়ও। ধর্মশালার বিধায়ক বিশাল নাহেরিয়া জানিয়েছেন, ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড় যুব সমাজের সামনে তাঁর সাফল্যের কথা তুলে ধরবেন। তরুণদের বার্তা দেওয়ার জন্যই রাহুলকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে বিধায়কের সেই দাবি নিজেই ওড়ালেন দ্রাবিড়।

বন্ধ করুন