বাংলা নিউজ > ঘরে বাইরে > Infosys: ওয়ার্ক ফ্রম হোমের দিন শেষ, মাসে অন্তত ১০দিন করে অফিসে আসুন, মেল করল ইনফোসিস

Infosys: ওয়ার্ক ফ্রম হোমের দিন শেষ, মাসে অন্তত ১০দিন করে অফিসে আসুন, মেল করল ইনফোসিস

ইনফোসিস REUTERS/Chris Helgren/File Photo (REUTERS)

১০দিন অফিসে আসার কথা বলা হয়েছে। রিটার্ন টু অফিসের অঙ্গ হিসাবে এই উদ্যোগ। জানাল ইনফোসিস

গোটা করোনা পর্ব জুড়ে ওয়ার্ক ফ্রম হোমে অভ্যস্ত হয়ে গিয়েছেন অনেকেই। আইটি সংস্থাতেও এই প্রবণতা ছিল। তবে এবার ইনফোসিস তাদের কর্মীদের জানিয়ে দিয়েছে মাসে ১০দিন করে অফিসে আসুন। কর্মীদের কাছে এই মেল পাঠানো হয়েছে বলে খবর।

মিড লেভেল ম্যানেজার, প্রজেক্ট হেড, এনট্রি লেভেল কর্মচারীদের কাছে এই মেল পাঠানো হয়েছে। মাসে ১০দিন করে অফিসে আসতে বলা হয়েছে। তবে এটা ধাপে ধাপে প্রয়োগ করা হচ্ছে।

কার্যত ইনফোসিসে এবার ঘর থেকে কাজ করার দিন শেষ। এবার অফিসে ফিরতে হবে কর্মচারীদের। তবে মূলত নীচুতলার কর্মীদের অফিসে ফেরার কথা বলা হচ্ছে।

১০দিন অফিসে আসার কথা বলা হয়েছে। রিটার্ন টু অফিসের অঙ্গ হিসাবে এই উদ্যোগ।

২০ নভেম্বর থেকে তাদের অফিসে আসার কথা বলা হয়েছে। পাশাপাশি অফিস কলিগদের মধ্য়ে যাতে সমণ্বয় থাকে সেজন্য বলা হয়েছে। এক্ষেত্রে তাদের প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে।

তবে এর আগে উইপ্রো,টিসিএসের মতো আইটি কোম্পানি জানিয়ে দিয়েছে সপ্তাহে অফিসে আসার ব্যাপারটা অভ্য়াস করে ফেলুন। এবার সেই রাস্তায় হাঁটছে ইনফোসিসও। ভারতের দ্বিতীয় বৃহত্তম আইটি ফার্ম হল ইনফোসিস। তবে করোনা পরিস্থিতির সময় এই ইনফোসিসে ওয়ার্ক ফ্রম হোম চালু হয়েছিল। সেই শুরু। তারপর থেকে তারা বাড়িতে বসেই কাজ করছিলেন। কিন্তু এবার তাঁদের ফিরতে হবে অফিসে।

আসলে কর্মীরা যাতে একে অপরকে চেনেন, পরস্পরের মধ্য়ে যাতে সমণ্বয় থাকে তার উপর জোর দেওয়া হচ্ছে। সেকারণে এবার মাসে অন্তত ১০দিন অফিসে আসার নির্দেশ।

 

ঘরে বাইরে খবর

Latest News

KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের T20 WC 2024: লামিচানের ভিসা পেতে আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে কথা নেপাল সরকারের টিকল না মন বদ্ধ ঘরে! বৃষ্টিতে স্লিপ চড়ল রাজপুত্র ইউভান, ইয়ালিনিও নামল নাকি মাঠে দ্বিতীয়বার নিকাহ পড়লেন মুনাওয়ার! কার সঙ্গে বিয়ে সারলেন বিগ বস ১৭ এর বিজয়ী? Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি মঙ্গল থেকেই দুর্যোগ কেটে যাবে অনেক জেলায়, গরম বাড়বে ৫ ডিগ্রি! কবে ফের বৃষ্টি? নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক, খেলবেন না T20?

Latest IPL News

KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.