বাংলা নিউজ > ঘরে বাইরে > Hit by train: রেললাইনের বৈদ্যুতিক পোস্ট থেকে ঘুড়ি পাড়তে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত ২ নাবালক

Hit by train: রেললাইনের বৈদ্যুতিক পোস্ট থেকে ঘুড়ি পাড়তে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত ২ নাবালক

ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই নাবালকের।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে সিবিগঞ্জ থানাকে এই ঘটনার বিষয়ে জানানো হয়েছিল। দুই নাবালক মহেশপুর আত্রিয়া ও রোথা মিলাক গ্রামের মধ্যবর্তী রেললাইনের ধারে একটি বৈদ্যুতিক পোস্ট থেকে ঘুড়ি পাড়ার চেষ্টা করছিল। 

রেললাইনের বৈদ্যুতিক পোস্টে আটকে গিয়েছিল ঘুড়ি। তা পাড়তে  গিয়ে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই নাবালকের। মৃতদের নাম হল ফয়েজ (১২) এবং সাজিদ (৮)। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় উত্তর প্রদেশের সিবিগঞ্জ থানা এলাকার রোথা গ্রামের কাছে। ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যায় দুই নাবালকের দেহ। এমন ঘটনায় শোকের ছায়া নেমেছে দুই নাবালকের পরিবারে।

আরও পড়ুন; ট্রেনের ধাক্কায় মৃত স্বামী ও মেয়েকে ফেলে দিয়ে চলে গেলেন মহিলা, হতবাক পুলিশ

ইন্সপেক্টর (আরপিএফ) মনোজ কুমার জানিয়েছেন, রবিবার সন্ধ্যা ৭টার দিকে সিবিগঞ্জ থানাকে এই ঘটনার বিষয়ে জানানো হয়েছিল। দুই নাবালক মহেশপুর আত্রিয়া ও রোথা মিলাক গ্রামের মধ্যবর্তী রেললাইনের ধারে একটি বৈদ্যুতিক পোস্ট থেকে ঘুড়ি পাড়ার চেষ্টা করছিল। সেই সময় সেই দুর্ঘটনা ঘটে। এর ফলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

জানা গিয়েছে, সিবিগঞ্জের মহেশপুর আত্রিয়া ও কিলা থানার সীমান্তে অবস্থিত মিলাক রোথা গ্রামে রেললাইনের পাশে প্রতিদিন সন্ধ্যার পর বাচ্চারা ঘুড়ি ওড়ায়। রবিবার সন্ধ্যাবেলাতেও তারা ঘুড়ি ওড়াচ্ছিল। সেই সময় তাদের চোখে পড়ে একটি ঘুড়ি কেটে গিয়েছে। পরসৌনার বাসিন্দা ফয়েজ ও মহেশপুরের বাসিন্দা সাজিদ। তখন কেটে যাওয়া ঘুড়ি অনুসরণ করতে করতে তারা ছুটে যায়। অন্যান্য বাচ্চারা তখন  ঘুড়ি ওড়ানোয় মগ্ন ছিল। কেউ বুঝে ওঠার আগেই রোথার রেললাইনে পৌঁছে যায় ওই দুজন। তাদের চোখ ছিল ঘুড়ির দিকে। সেই সময় আপলাইনে ট্রেন চলে আসে। তবে ঘুড়ির দিকে নজর থাকায় তারা ট্রেন আসার বিষয়টি বুঝতে পারেনি। তখনই ট্রেন এসে তাদের ধাক্কা মারে। এর ফলে দুজনেই অনেকটা দূরে ছিটকে পড়ে। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় এলাকায়।

জানা গিয়েছে, ২২৪৫৩ মিরাট সিটি রাজ্রারানী এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয় দুই  জনের। ট্রেনের লোকো পাইলট ঘটনাটি সম্পর্কে রেলের আধিকারিকদের জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আরপিএফ ও সিবিগঞ্জ থানার পুলিশ। এ সময় বাকরগঞ্জের কাছে একটি মালগাড়ি থামানো হয়।

সিবিগঞ্জ পুলিশ জানায়, সাজিদ মিলাক রোথায় তার দাদুর বাড়িতে থাকত। সে দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। দুই ভাই ও এক বোনের মধ্যে সাজিদ ছিলেন সবার ছোট। অনায়দিকে, ৪ ভাইবোনের মধ্যে ফয়েজ ছিল দ্বিতীয়। সাজিদের বাবা মাজলে ও ফয়েজের বাবা ফাইয়াজ শ্রমিকের কাজ করেন। মর্মান্তিক ঘটনা সত্ত্বেও ট্রেন চলাচল ব্যাহত হয়নি বলে জানান রেলের আধিকারিকরা। পুলিশ এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু করেছে।

ঘরে বাইরে খবর

Latest News

রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.