বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Hit by train: ট্রেনের ধাক্কায় মৃত স্বামী ও মেয়েকে ফেলে দিয়ে চলে গেলেন মহিলা, হতবাক পুলিশ

Hit by train: ট্রেনের ধাক্কায় মৃত স্বামী ও মেয়েকে ফেলে দিয়ে চলে গেলেন মহিলা, হতবাক পুলিশ

ট্রেনের ধাক্কায় মৃত স্বামী ও মেয়ে ফেলে দিয়ে চলে গেলেন মহিলা, হতবাক পুলিশ। প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছিল গত ২ মার্চ লেকটাউনের একটি স্কুলের কাছ থেকে বছর চারেকের ওই শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছিল। তার ঘাড়ের পিছনে আঘাত ছিল। তা দেখেই খুনের অনুমান করেছিল পুলিশ। কিন্তু, পরে তদন্তকারীরা জানতে পারেন ওই মহিলার পরিবারের অস্থায়ী ঠিকানা হল দক্ষিণেশ্বরে।

বিধাননগরে এক শিশু মৃত্যুর ঘটনায় তদন্ত নেমে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। রক্তাক্ত দেহ উদ্ধার করার পর প্রাথমিকভাবে পুলিশের অনুমান ছিল শিশুটিকে খুন করা হয়েছি।  কিন্তু, তদন্তে নেমে পুলিশ জানতে পারে শিশুকে খুন করা হয়নি, তার মা তাকে ফেলে চলে গিয়েছিলেন। আসলে ট্রেন দুর্ঘটনার কবলে পড়ে মহিলার স্বামীর মৃত্যু হয়েছিল। তার কোল থেকে সেই সময় ছিটকে গিয়েছিল ৪ বছরের শিশু। মহিলা তখন স্বামীকে ফেলে রেখে শিশুকে নিয়ে গন্তব্যস্থলের দিকে রওনা দেন। কিন্তু, সেই পথে শিশুটির মৃত্যু হলে তাকেও ফেলে দিয়ে চলে যান মা।

আরও পড়ুনঃ আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছিল গত ২ মার্চ লেকটাউনের একটি স্কুলের কাছ থেকে বছর চারেকের ওই শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছিল। তার ঘাড়ের পিছনে আঘাত ছিল। তা দেখেই খুনের অনুমান করেছিল পুলিশ। কিন্তু, পরে তদন্তকারীরা জানতে পারেন ওই মহিলার পরিবারের অস্থায়ী ঠিকানা হল দক্ষিণেশ্বরে। ঘটনার দিন উল্টোডাঙ্গা স্টেশনে ট্রেন থেকে নেমে দমদমের উদ্দেশ্যে রেললাইন ধরে হাঁটছিলেন বিন্দি এবং তার স্বামী রমেশ। সঙ্গে ছিলেন বিন্দির বাবা এবং বিন্দি এবং রমেশের দুই মেয়ে। রেল লাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় সেতুর উপর থেকে ছিটকে পড়েন রমেশ। তার কোলে ছিল এক মেয়ে। সেও ছিটকে পড়ে। তখন ঘটনাস্থলেই তার স্বামীর মৃত্যু হয়।

এদিকে, ঘটনায় বিন্দি স্থানীয় কাউকে না জানিয়েই মৃতদেহ ফেলে বাড়ির দিকে রওনা দেন। আহত মেয়েকে কোলে নিয়ে যাওয়ার সময় লেকটাউনের স্কুলের কাছে লক্ষ্য করেন তারও মৃত্যু হয়েছে। তখন মেয়েকেও সেখানে ফেলে দিয়ে চলে যান তিনি। যদিও বিন্দির সঙ্গে তার বাবাও ছিলেন। তা সত্ত্বেও কেন তারা কাউকে জানালো না? তা নিয়ে উঠছে প্রশ্ন।

তদন্ত করে জানা গিয়েছে, যে ওই পরিবারের সদস্যদের মধ্যে কেউ ভিক্ষা করেন আবার কেউ তেল বিক্রি করেন। বিন্দি এবং তার বাবাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে বিধাননগর পুলিশ। তাতে তারা জানতে পারেন যে ট্রেনের ধাক্কায় তার স্বামীর মৃত্যু হয়েছে। তখন সত্যতা যাচাই করার জন্য জিআরপিফের কাছ থেকে খবর নেয় পুলিশ। যদিও মহিলা এবং তার বাবার এমন উদাসীনতায় হতবাক পুলিশ। সে ক্ষেত্রে এক আধিকারিকের বক্তব্য, সাধারণ মানুষের সঙ্গে ওদের জীবনযাপনে বিস্তর ফারাক রয়েছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক শরিফুল এখন অতীত, জয়ের সঙ্গে এক টেবিলে বসে খাওয়াদাওয়া পরীমনির আগামিকাল কি ভালো কাটবে? সোমবারে কাজের চাপ থাকবে কি? জানুন ২৪ জুনের রাশিফল সোম থেকে বৃষ্টি বাড়বে কয়েকটি জেলায়! মঙ্গলে আরও বেশি হবে কোনগুলিতে? কতদিন? ৭১ হাজার টন পেঁয়াজ কিনল সরকার, দাম কি এবার কমবে? রবির সকালে মাইলস্টোন ছুঁল ইসরো! তৃতীয় পরীক্ষাতেও সফল RLV 'পুষ্পক' যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.