বাংলা নিউজ > ঘরে বাইরে > মায়ের বিয়েতে খুশিতে ছুটে গেল ক্ষুদে! আবেগপ্রবণ নেটিজেনরা
মায়ের দিকে দৌড়। ছবি: ইনস্টাগ্রাম (Instagram)
মায়ের দিকে দৌড়। ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

মায়ের বিয়েতে খুশিতে ছুটে গেল ক্ষুদে! আবেগপ্রবণ নেটিজেনরা

মাকে একটি সাদা গাউনে দেখে সে নিজের আনন্দ ধরে রাখতে পারেনি। মায়ের দিকে ছুটে যায় সে। উপস্থিত সকলেই এই মিষ্টি দৃশ্য দেখে আবেগে আপ্লুত হয়ে যান।

শিশুদের ভগবানের রূপ বলা হয়। শিশুদের মন সবচেয়ে সরল হয়। তাদের মনের ভাবনা, আবেগের থেকে সুন্দর বোধ হয় পৃথিবীতে কিছুই নেই। আর সেটাই প্রমাণ হল আরও একবার। মাকে কনের সাজে দেখে ছুটে গেল ছোট্ট ছেলে। তার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আবেগঘন মুহূর্ত দেখে চোখে জল নেটিজেনদের।

ইনস্টাগ্রাম ব্যবহারকারী ক্রিস্টি মিহেলিচ এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তাঁর দুই বছরের ছেলে পিয়ারসন বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিল। আর মাকে সুন্দর সাদা পোশাকে এগিয়ে আসতে দেখে আনন্দে উত্ফুল্ল হয়ে যায় ছোট্ট ছেলেটি।

ছোট্ট পিয়ারসন তার মায়ের বিয়ের রিং বেয়ারার ছিল। রিং বেয়ারাররা সাধারণ প্রথামাফিক দাঁড়িয়ে অপেক্ষা করেন। কিন্তু মাকে একটি সাদা গাউনে দেখে সে নিজের আনন্দ ধরে রাখতে পারেনি। মায়ের দিকে ছুটে যায় সে। উপস্থিত সকলেই এই মিষ্টি দৃশ্য দেখে আবেগে আপ্লুত হয়ে যান।

 

ম্যাজিকলি নিউজের শেয়ার করা ভিডিওটিতে ৯ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

শিশুরা সত্যিই এই জগতের নির্মলতম, তাই না?

বন্ধ করুন