বাংলা নিউজ > ঘরে বাইরে > MP hospitalised: লোকসভা ভোটের মুখে আত্মহত্যার চেষ্টা সাংসদের! হাসপাতালে ভর্তি MDMKর গণেশমূর্তি

MP hospitalised: লোকসভা ভোটের মুখে আত্মহত্যার চেষ্টা সাংসদের! হাসপাতালে ভর্তি MDMKর গণেশমূর্তি

এ গণেশমূর্তি ভর্তি হাসপাতালে। প্রতীকী ছবি।

বেলা ১০.১৫ মিনিট নাগাদ বমি করতে করতে অসুস্থ হয়ে পড়েন এ গণেশ মূর্তি। তারপরই তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

তামিলনাড়ুর এরোদের সাংসদ এ গণেশমূর্তির আচমকা অসুস্থতা ঘিরে তুমুল চাঞ্চল্য তামিল রাজনীতিতে। ‘দ্য টাইমস অফ ইন্ডিয়া’র রিপোর্ট দাবি করেছে, এ গণেশমূর্তি আত্মহত্যার চেষ্টা করতেই অসুস্থ হয়ে পড়েন। তিনি কীটনাশক সালফাস ও জল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁর পরিবারের তরফে জানা গিয়েছে, এরপরই বমি করতে করতে অসুস্থ হয়ে পজডেন তিনি।

বেলা ১০.১৫ মিনিট নাগাদ বমি করতে করতে অসুস্থ হয়ে পড়েন এ গণেশ মূর্তি। তারপরই তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। ৭৬ বছরের গণেশ মূর্তির অসুস্থতা ঘিরে সকাল থেকে তোলপাড় তামিল রাজনীতি। কী কারণে এই অসুস্থতা? বেশ কিছু মিডিয়া রিপোর্ট দাবি করছে কীটনাশক সালফাস খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। তারও নেপথ্য কারণ নিয়ে তুঙ্গে জল্পনা। এদিকে, বেশ কিছু রিপোর্ট দাবি করছে যে, তিনি নিজে পরিবারকে জানিয়েছেন যে, তিনি সালফাস খেয়ে ফেলেছেন। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। হাসপাতালে তিনি আইসিইউতে ভর্তি হন। প্রথমে তাঁকে যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখান থেকে পরে তাঁর অবস্থা দেখে তাঁকে কোয়েম্বাটুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুর ২.৩০ মিনিট নাগাদ তাঁকে আরও একটি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। চিকিৎসকরা রয়েছেন তাঁর শারীরিক অবস্থার নজরদারিতে। উল্লেখ্য, ২০১৯ সালে লোকসভা ভোটে ডিএমকের টিকিটে জয়লাভ করেন এরোদ কেন্দ্র থেকে। 

(JNUSU Vote 2024: বাম দুর্গে কি গেরুয়া ঝান্ডা উড়বে? JNU এর ছাত্র ইউনিয়ন নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই, ভোট পড়ল ৭৩ শতাংশ )

এদিকে, গণেশ মূর্তির বর্তমান অসুস্থতা নিয়ে পুলিশ জানিয়েছে, চেক-আপের পর, তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছে এবং ভেন্টিলেটরে রাখা হয়েছে, পুলিশ জানিয়েছে। এস. মুথুসামির মতো রাজনৈতিক নেতারা, নগর উন্নয়ন এবং আবাসন এবং আবগারি বিষয়ক মন্ত্রী মোদাকুরিচির বিজেপি বিধায়ক ডাঃ সি সরস্বতী, কে.ভি. এআইএডিএমকে-র রামালিঙ্গম এবং আরও কয়েকজন হাসপাতালে ছুটে যান এই অসুস্থতার খবর পেয়ে। ‘টাইমস অফ ইন্ডিয়া’র খবর অনুযায়ী, পার্টি তাঁকে আসন্ন লোকসভা ভোটে টিকিট দেবেনা এমন আঁচ আগে থেকে পেয়েছিলেন গণেশ মূর্তি। আর সেই আঁচ পেতেই তিনি আত্মহত্যার রাস্তা নেন বলে খবর। তবে এই বিষয়ে নিশ্চিত কোনও তথ্য আসেনি। উল্লেখ্য, ১৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে লোকসভা ভোট। তার আগে, এই ঘটনায় বেশ তোলপাড় শুরু হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 12 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 87/3

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.