বাংলা নিউজ > ঘরে বাইরে > অকারণে চড় মেরেছিলেন মহিলা, রাজনীতিতে আসছেন লখনউয়ের সেই ভাইরাল ক্যাব চালক
ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
ফাইল ছবি : ইনস্টাগ্রাম (Instagram )

অকারণে চড় মেরেছিলেন মহিলা, রাজনীতিতে আসছেন লখনউয়ের সেই ভাইরাল ক্যাব চালক

সাদাতের মতে, বহুক্ষেত্রেই পুরুষদের কথা শোনা হয় না। তিনি জানালেন যে, তিনি এখনও ন্যায়বিচার পাননি। সেই কারণেই তিনি এখন রাজনৈতিক দলে যোগ দিয়েছেন।

লখনউয়ের রাস্তায় বিনা কারণেই এক মহিলার কাছে মার খাচ্ছেন এক ক্যাব চালক। ভাইরাল ভিডিয়োটা কথা মনে আছে? সেই ক্যাব চালক সাদাত আলিই এবার আবারও শিরোনামে। রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন তিনি।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের ভাই শিবপাল সিং যাদবের দল প্রগতিশীল সমাজবাদী পার্টিতে যোগ দেবেন তিনি।

সাদাত আলি জানিয়েছেন, পুরুষদের আওয়াজ সর্বস্তরে পৌঁছে দিতেই তিনি রাজনীতিতে যোগ দিয়েছেন। দেশে 'ভুয়ো নারীবাদীদের' হাতে হয়রানির শিকার পুরুষদের পাশে দাঁড়াবেন তিনি। শুধু তাই নয়, সারাদেশের ক্যাব চালকদের পাশে দাঁড়ানোর কথাও জানিয়েছেন সাদাত আলি।

সাদাতের মতে, বহুক্ষেত্রেই পুরুষদের কথা শোনা হয় না। তিনি জানালেন যে, তিনি এখনও ন্যায়বিচার পাননি। সেই কারণেই তিনি এখন রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। তিনি ন্যায়বিচার চান এবং অন্য পুরুষদেরও সাহায্য করতে চান।

চলতি বছরের ৩০ জুলাই ক্ষ্ণৌর প্রিয়দর্শিনী যাদব নামে এক মহিলা ২২ বার চড় মেরেছিলেন সাদাতকে। ঘটনার ভিডিয়ো করেছিলেন এক পথচারী। সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। মহিলা দাবি করেছিলেন, ওই ক্যাবচালক তাঁকে হেনস্থা করেছিলেন। তার প্রতিবাদের মেরেছিলেন তিনি।

নেটিজেনদের একাংশ যাচাই না করেই মহিলার প্রশংসা শুরু করেছিলেন। কিন্তু পরে ঘটনার সময়ে রাস্তার সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছিল পুলিশ। তাতে দেখা যায়, না দেখেই ব্যস্ত রাস্তা পার হচ্ছিলেন ওই মহিলা। কোনওমতে ব্রেক কষে গাড়ি থামিয়েছিলেন সাদাত। মহিলাকে দেখে রাস্তা পার হতে বলতেই সাদাতের উপর চড়াও হয়েছিলেন।

বন্ধ করুন