বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Luxary Car Rent: দিল্লিতে লাক্সারি গাড়ির ভাড়া আচমকাই আকাশছোঁয়া, প্রতিদিন ১ লাখ টাকা, কেন জানেন?

Delhi Luxary Car Rent: দিল্লিতে লাক্সারি গাড়ির ভাড়া আচমকাই আকাশছোঁয়া, প্রতিদিন ১ লাখ টাকা, কেন জানেন?

দিল্লিতে লাক্সারি কারের ভাড়া আচমকাই বাড়ল। প্রতীকী ছবি। পিক্সাবে। 

একাধিক মিডিয়া রিপোর্ট বলছে লাক্সারি কারের মধ্যে মার্সিডিজের ভাড়া সবথেকে বেশি। মার্সিডিজের ভাড়া প্রতিদিনের জন্য ধার্য্য করা হয়েছে ১ লাখ টাকা।

দিল্লিতে জি-২০ সামিটের আর বেশিদিন নেই। একেবারে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে রাজধানী। ভিভিআইপিরা আসবেন। তার আগে আয়োজন তুঙ্গে। আর সেই পরিস্থিতিতে এবার রাজধানীতে লাক্সারি কারের ভাড়া একেবারে আকাশছোঁয়া হয়ে গেল। মূলত ভিআইপিদের জন্য এই ধরনের বিলাসবহুল গাড়ি লাগে। আর সেই গাড়ির ভাড়া ক্রমেই বাড়ছে বলে খবর। এমনকী এক দিনের জন্য লাক্সারি কারের ভাড়া হাঁকছে ১ লাখ টাকা। কারণ একটা সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিদেশ থেকে অভ্যাগতরা আসবেন। তাঁদের জন্যই এই বিলাসবহুল গাড়ির এত ভাড়়া।

একাধিক মিডিয়া রিপোর্ট বলছে লাক্সারি কারের মধ্যে মার্সিডিজের ভাড়া সবথেকে বেশি। মার্সিডিজের ভাড়া প্রতিদিনের জন্য ধার্য্য করা হয়েছে ১ লাখ টাকা। খবর ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে। আর এই গাড়ির চাহিদা সবথেকে বেশি। মার্সিডিজ, বিএমডব্লিউ, অডি গাড়ির চাহিদা ব্যপক।

মার্সিডিজ গাড়ি যদি আট ঘণ্টার জন্য বুক করা হয় তবে দিতে হবে ৬০,০০০ টাকা। আর যদি সেই গাড়ি সারা দিনের জন্য ভাড়া নেওয়া হয় তবে ভাড়া দিতে হবে ১ লাখ টাকা। কিন্তু এই সব গাড়ির জন্য তো যেকোনও ড্রাইভার দিলে হবে না। কারণ যাঁরা এই গাড়ি চাপবেন তাঁরা ভিভিআইপি। সেকারণে চালক যাতে অত্যন্ত ভদ্র ও মার্জিত হন সেটা দেখা হচ্ছে। তিনি যাতে হিন্দি ও ইংরাজি দুটি ভাষাই বলতে ও বুঝতে পারেন সেটাও জরুরী। কারণ বিদেশিরা অনেকেই হিন্দি বোঝেন না।

কার্যত সাজিয়ে ফেলা হচ্ছে রাজধানী দিল্লিকে। জি-২০ এর আসর। আর্জেন্টিনা, অস্ট্রেলিয়া, ব্রাজিল, কানাডা, চিন, ফ্রান্স, জার্মানি, ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, ইতালি, জাপান, কোরিয়া, মেক্সিকো, রাশিয়া, রাশিয়া, সৌদি আরব, দক্ষিণ আফ্রিকা, তুর্কি, ব্রিটেন, আমেরিকা ইউরোপিয়ান ইউনিয়ন থেকে অতিথিরা আসবেন। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। মোতায়েন করা হচ্ছে এনএসজি কমান্ডোদের। হেলিপ্যাডেরও ব্যবস্থা করা হচ্ছে। আপৎকালীন পরিস্থিতিতে যাতে সব ব্যবস্থা করা যায় তারই উদ্যোগ।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.