বাংলা নিউজ > ঘরে বাইরে > দুই স্ত্রী'র সঙ্গে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং, গ্রেফতার যুবক
দুই স্ত্রী'র সঙ্গে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং, গ্রেফতার যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
দুই স্ত্রী'র সঙ্গে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং, গ্রেফতার যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

দুই স্ত্রী'র সঙ্গে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং, গ্রেফতার যুবক

  • লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দৈনিক ৩,০০০-৪,০০০ টাকা পেত যুবক।

বিভিন্ন অ্যাপে দুই স্ত্রীর সঙ্গে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং করত। সেই 'লাইভ শো'-এর জন্য মিলত টাকা। সেভাবেই কয়েক লাখ টাকা কামিয়েছিল বছর ২৪-এর এক যুবক। শেষপর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের করেন দ্বিতীয় স্ত্রী। তার ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনারটি মধ্যপ্রদেশের বিদিশার। 

'লাইভ হিন্দুস্তান'-এর প্রতিবেদন অনুযায়ী, দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছিল যুবক। তবে অনলাইন দুনিয়ার বিষয়ে তার ভালোমতো ধারণা আছে। একাধিক ডেটিং অ্যাপের সক্রিয় সদস্য ছিল। এক পুলিশ আধিকারিক জানান, অ্যাপগুলিতে একটি নির্দিষ্ট ধরনের ডিপি দিত যুবক। যারা সেটা লাইক করত, তাদের ব্যক্তিগতভাবে মেসেজ করা হত। প্রাথমিকভাবে ১০০ টাকার বিনিময়ে একটি ‘ডেমো’ পাঠানো হত। তারপর সেই ‘দাম’ ক্রমশ বাড়ত। ৫০০, ৭০০ এবং ১,০০০ টাকা নেওয়া হত। মুখ দেখিয়ে এবং মুখ না দেখিয়ে যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিংয়ের জন্য পৃথক ‘দাম’ পড়ত।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, যুবকের একটি অ্যাকাউন্টে ছ'লাখ টাকার মতো ছিল। তাও সেটা গত ২৮ অগস্ট খোলা হয়েছিল। পুলিশের প্রাথমিক অনুমান, লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দৈনিক ৩,০০০-৪,০০০ টাকা পেত যুবক। কিন্তু যারা যারা টাকা দিয়েছিল, তাদের সবাইকে খুঁজে বের করা অত্যন্ত দুষ্কর বলে জানিয়েছে পুলিশ।

আপাতত যুবকের বিরুদ্ধে ধর্ষণ, বৈদ্যুতিন মাধ্যমে অশ্লীল উপাদান প্রকাশ বা সরবরাহ করা এবং ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের ধারায় মামলা রুজু করা হয়েছে। জেরায় যৌনসঙ্গমের লাইভ স্ট্রিমিং করার বিষয়টিও স্বীকার করেছে সে। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি যুবকের স্ত্রী। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ভালো ভবিষ্যতের স্বপ্ন দেখিয়ে তাঁর সম্মতি আদায় করে নিয়েছিল যুবক। তবে চুপ করে থাকেননি যুবকের দ্বিতীয় স্ত্রী। অত্যাচার ও ভয় দেখানোর অভিযোগ দায়ের করেন তিনি।

বন্ধ করুন