বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Matro: রাতের মেট্রোয় নাবালিকার গায়ে বীর্যপাত, ধৃত পশ্চিমবঙ্গের বাসিন্দা, চাঞ্চল্য দিল্লিতে

Delhi Matro: রাতের মেট্রোয় নাবালিকার গায়ে বীর্যপাত, ধৃত পশ্চিমবঙ্গের বাসিন্দা, চাঞ্চল্য দিল্লিতে

দিল্লিতে মেট্রোর মধ্যে নাবালিকার গায়ে বীর্যপাত করার অভিযোগ। (প্রতীকী ছবি।)  (Photo by Sakib Ali /Hindustan Times)

ঘটনায় ধৃত ব্যক্তি পশ্চিমবঙ্গের বাসিন্দা। ঘটনাটি ঘটে যায় বুধবার। সেইদিন রাত ৮.৩০ মিনিট নাগাদ দিল্লির রেড লাইন মেট্রোতে এই ঘটনা ঘটে গিয়েছে।

আরও একবার খবরে দিল্লি মেট্রো। সেখানে মেট্রোর ভিতর এক নাবালিকার গায়ে বীর্যপাতের ঘটনা ঘটে গিয়েছে। ঘৃণ্য এই ঘটনা ঘিরে মুহূর্তে শোরগোল পড়ে যায়। উপস্থিত বহু যাত্রীই ঘটনার ভয়াবহতায় চমকে ওঠেন। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যাক্তিকে আটক করা হয়েছে। 

জানা গিয়েছে, ঘটনায় ধৃত ব্যক্তি পশ্চিমবঙ্গের বাসিন্দা। ঘটনাটি ঘটে যায় বুধবার। সেইদিন রাত ৮.৩০ মিনিট নাগাদ দিল্লির রেড লাইন মেট্রোতে এই ঘটনা ঘটে গিয়েছে। যে সময় এই ঘটনা ঘটে গিয়েছে, তখন মেট্রো ঘিরে ছিল ব্যাপক ভিড়। রাখির দিন উৎসব উপলক্ষ্যে ছিল ভিড়। ফলে ঠাসাঠাসি অবস্থা হয় মেট্রোতে। এদিকে, মেট্রোর ভিতরে ওই ঘৃণ্য ঘটনা ঘটানোর পরই যাত্রীরা ওই অভিযুক্তকে চেপে ধরেন। তড়িঘড়ি তাকে পুলিশের হাতে তুলে দেওয়ার বন্দোবস্ত করা হয়। জানা গিয়েছে, ওই নাবালিকা মেট্রোতে ছিল তার মায়ের সঙ্গে। নাবালিকার মায়ের অভিযোগ, ওই ব্যক্তি প্রথম থেকেই তাঁজের গা ঘেঁসে দাঁড়িয়েছিল। ঠাসাঠাসি ভিড়ের মধ্যেই আচমকা ওই ব্যক্তি অশালীন কাজ শুরু করেন। এরপর সব কিছু বুঝে ওঠার আগেই, ওই নাবালিকার গায়ে বীর্যপাত করে ব্যক্তি। এরপরই মেট্রোতে চাঞ্চল্য ছড়ায়। তখনই চিৎকার করে ওঠেন নাবালিকার মা। এরপর সেলামপুর স্টেশনে মেট্রো থেকে নেমে পালাতে যায় অভিযুক্ত। ধরে ফেলেন সহযাত্রীরা। পরে তাকে সারদা মেট্রো স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে।

( September 2023 Deadline: ২০০০ টাকার নোট জমা থেকে ফ্রি-এর আধার আপডেট, সেপ্টেম্বরে রয়েছে কোন কোন ‘ডেডলাইন’?)

( Durga Puja 2023 date and time: দুর্গাপুজো ২০২৩ এ সন্ধিপুজোর সময় কখন? ৫০ দিন বাকি থাকতেই জেনে নিন নির্ঘণ্ট

এদিকে, দিল্লিতে ক্রমাগত বাড়ছে মহিলাদের ঘিরে অপরাধের ঘটনা। ভর সন্ধ্যের রাস্তায় কোথাও নাবালিকাকে খুনের ঘটনার ভয়াবহ দৃশ্য আজও ভোলেনি দিল্লি। সেদিন খুনের পরও ৪০ বার এই নাবালিকাকে ছুরির কোপ বসিয়েছিল যুবক। এদিকে, তারপর ওই নাবালিকাকে মাথায় বারবার পাথর দিয়ে আঘাত করে সে। গোটা ঘটনা রাস্তায় থাকা সিসিটিভি থেকে দেখতে পায় পুলিশ। জনবহুল এলাকায় আশপাশে বাড়ি ঘর সম্পন্ন পাড়ার মাঝে এভাবে নাবালিকার হত্যার পর দিল্লির নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। প্রশ্ন ওঠে মহিলা নিরাপত্তা নিয়ে। এরপর সামনে আসে এই ঘটনা। এর আগেও, দিল্লি মেট্রো খবরে এসেছে পোশাক বিতর্ককে কেন্দ্র করে। এবার নাবালিকার সঙ্গে ঘটে যাওয়া এই ঘৃণ্য ঘটনার পরও ফের খবরে দিল্লি মেট্রো। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

মমতাকে আটকাতে লড়াকু নেত্রী খুঁজছে বিজেপি, রাজ্য সভাপতি পদে আরএসএস কাকে চায়? ‘বোলারদের সব সময়ই সাহায্য করে, তবে একটা সিরিজ দিয়ে’…সূর্যকে নিয়ে মন্তব্য অক্ষরের ‘দেখতে পাচ্ছি না..’, কন্টাক্ট লেন্সই কালপ্রিট! দৃষ্টিশক্তি হারাতে বসছেন জেসমিন ‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.