বাংলা নিউজ > ঘরে বাইরে > Man frantically searching for wife: দোকানে গাড়ির ধাক্কা, উদ্ভ্রান্তের মতো স্ত্রী'কে খোঁজ, দেখতে পেয়ে ধরলেন জড়িয়ে

Man frantically searching for wife: দোকানে গাড়ির ধাক্কা, উদ্ভ্রান্তের মতো স্ত্রী'কে খোঁজ, দেখতে পেয়ে ধরলেন জড়িয়ে

সেই দারুণ মুহূর্ত। (ছবি সৌজন্যে, ভিডিয়ো এএনআই)

দিল্লির একটি দোকানে এসে ধাক্কা মেরেছিল একটি মার্সিডিজ গাড়ি। সেই গাড়ির ধাক্কায় ছ'জন আহত হয়েছেন। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যে ভিডিয়োয় দেখা গিয়েছে যে দুর্ঘটনার পরে উদ্ভ্রান্তের মতো স্ত্রী'কে খুঁজছেন এক ব্যক্তি।

দোকানের ভিতরে স্ত্রী (সম্ভবত স্ত্রী'ই হবেন) ছিলেন। বাইরে কোথাও গিয়েছিলেন স্বামী। দ্রুতগতিতে মার্সিডিজ গাড়িটা ওই দোকানে ধাক্কা মারতেই 'পড়ি কি মরি' করে ছুটে আসেন। দোকানের ভেঙে পড়া জিনিসপত্র ঠেলেই প্রায় শুয়ে পড়ে গাড়ির নীচে খুঁজতে থাকেন স্ত্রী'কে। কিন্তু খুঁজে পাননি। এদিক-ওদিক চেয়ে ফের খুঁজতে শুরু করেন। তখনও দেখতে না পেয়ে উদ্ভ্রান্তের মতো গাড়ির নীচে ফের স্ত্রী'র খোঁজ করতে থাকেন। সেখানেও পাননি। তারইমধ্যে দোকানের ভিতর থেকে সম্ভবত স্ত্রী'র ডাক শুনতে পান। সেই ডাক শুনে দোকানের ভিতরের দিকে তাকান ওই ব্যক্তি। হাত ধরে স্ত্রী'কে দোকান থেকে বের করে আনেন। ধরে-ধরে স্ত্রী'কে দোকানের বাইরে নিয়ে আসেন। তারপর দু'জনে একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে থাকেন। আর ঠিক কী হয়েছে, সম্ভবত সেটা বোঝার চেষ্টা করেন।

আর সেই ভিডিয়ো দেখে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা। দিল্লির রাজপুর রোডের ভয়ংকর দুর্ঘটনার মধ্যেই স্বামী ও স্ত্রী'র ভালোবাসায় তাঁরা অভিভূত হয়ে গিয়েছেন। এক নেটিজেন বলেন, ‘নিজের স্ত্রী'র জন্য হলুদ জামা পরা ব্যক্তিটি কতটা ব্যাকুল হয়ে পড়েছেন, তা দেখে মনটা ভালো হয়ে গিয়েছে। স্ত্রী সুস্থ ও সবল আছেন দেখে ওঁনার যে অনুভূতিটা হয়েছে, তা ভাবনারও ঊর্ধ্বে।’

আরও পড়ুন: Maximum Temperature in WB on 2nd April: ৩৯.৫ ডিগ্রিতে পুড়ল বাঁকুড়া-পানাগড়, ব্যারাকপুরে ৩৮.৬, আজ কোথায় কত তাপমাত্রা?

তাঁদের কিছু না হলেও ওই ঘটনায় ছ'জন আহত হয়েছেন। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, গত রবিবার দিল্লির রাজপুর রোডে সেই ঘটনা ঘটেছে। একটি মার্সিডিজ গাড়ি এসে ওই দোকানে ধাক্কা মারে। গাড়িটি পরাগ মইনি নামে এক ব্যক্তির নামে নথিভুক্ত আছে। ইতিমধ্যে ওই গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে মার্সিডিজ গাড়ির চালক এবং তাঁর স্ত্রী উত্তর দিল্লির জনপ্রিয় কচুরি দোকানে খেতে আসছিলেন। সেইসময় দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় ছ'জন আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে।

আরও পড়ুন: RBI's New Rule on Loan: লোনের বোঝা কমছে! EMI দিতে দেরি হলেও বেশি চাপ হবে না, নয়া নিয়ম চালু RBI-র

প্রাথমিকভাবে পুলিশের হাতে যে মেডিক্যাল রিপোর্ট এসেছে, তাতে গাড়ির চালক মদ্যপান করে ছিলেন না। মদ্যপানের কোনও প্রমাণ মেলেনি। তবে তদন্তের জন্য তাঁর রক্তের নমুনা রেখে দেওয়া হয়েছে। ঠিক কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে, সে বিষয়ে আপাতত পুলিশের তরফে সরকারিভাবে জানানো হয়নি।

আরও পড়ুন: Maximum Temperature in WB on 2nd April: ৩৯.৫ ডিগ্রিতে পুড়ল বাঁকুড়া-পানাগড়, ব্যারাকপুরে ৩৮.৬, আজ কোথায় কত তাপমাত্রা?

ঘরে বাইরে খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.