বাংলা নিউজ > ঘরে বাইরে > দোকানের কাবাবের স্বাদ অপছন্দ, রাঁধুনিকে গুলি করে খুন! ধৃত অভিযুক্ত

দোকানের কাবাবের স্বাদ অপছন্দ, রাঁধুনিকে গুলি করে খুন! ধৃত অভিযুক্ত

কাবাবের স্বাদ খারাপ হওয়ায় রান্নার রাঁধুনিকে খুন ব্যক্তির।

এই ঘটনা উত্তর প্রদেশের বারেলির। পুলিশ বলছে, রাতের দিকে এক কাবাবের দোকানের সামনে একটি দামি গাড়ি চেপে দুই ব্যক্তি আসেন। তারপর কাবাব কিনে, খেতে থাকেন। কাবাবের স্বাদ বা মান তাঁদের পছন্দ হয়নি, এরপরই তাঁরা, দোকানের মালিক অঙ্কুর সাবরওয়ালকে উদ্দেশ্য করে অভিযোগ করতে থাকেন।

দামি গাড়িতে এসে কাবারের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন দুই ব্যক্তি। রাত তখন বেশ গভীর। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই দুই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন বলে তাঁদের মনে হয়েছে। গাড়ি থেকে নেমে কাবাব খান তাঁরা। খাওয়ার পর দোকানের মালিক অঙ্কুর সাবরওয়ালকে উদ্দেশ্য করে তাঁরা অভিযোগ করতে থাকেন যে, তাঁদের দোকানের কাবাব ভালো নয়, বলে। এরপর দোকানের মালিককে মারধর করেন। কিন্তু তারপরই কাবাবের দামের টাকা সংগ্রহ করতে যান দোকানের রাঁধুনি, আর তখনই ঘটে রক্তাক্ত কাণ্ড!

এই ঘটনা উত্তর প্রদেশের বারেলির। পুলিশ বলছে, রাতের দিকে এক কাবাবের দোকানের সামনে একটি দামি গাড়ি চেপে দুই ব্যক্তি আসেন। তারপর কাবাব কিনে, খেতে থাকেন। কাবাবের স্বাদ বা মান তাঁদের পছন্দ হয়নি, এরপরই তাঁরা, দোকানের মালিক অঙ্কুর সাবরওয়ালকে উদ্দেশ্য করে অভিযোগ করতে থাকেন। অঙ্কুর ঘটনাস্থলে আসলে, তাঁকে মারধর করেন দুই ব্যক্তি। এই অবস্থায়, দোকানের রাঁধুনিকে ওই কাবাবের দাম ১২০ টাকা নিতে পাঠান দোকানের মালিক। তখনই ওই দুই ব্যক্তি, কাবাবের স্বাদ ঠিক না হওয়ায় ক্ষুব্ধ হয়ে ওই রাঁধুনিকে গুলি করে হত্যা করেন, বলে অভিযোগ। রাঁধুনি নাসের আহমেদের কপালে গুলি করেন ওই দুই অভিযুক্ত ব্যক্তি। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন নাসের। তখনই গাড়ি নিয়ে পালিয়ে যায় দুই ব্যক্তি।

('প্রিয় নরেন্দ্র', মোদীর উদ্দেশে হিন্দিতে টুইট ম্যাক্রোঁর, আমন্ত্রণ ফ্রান্স থেকে)

ঘটনাস্থল থেকে চম্পট দিলেও শেষমেশ পুলিশের হাতে ধরা পড়ে যান ওই দুই জন। দুই ব্যক্তির ছবি সংগ্রহ করে পুলিশ খোঁজ শুরু করেছিল তার আগে। ঘটনার সময় ওই দুই ব্যক্তির ছবি তুলে রেখেছিলেন দোকানের স্টাফরা। সেই ছবিতেই ওই দুই ব্যক্তিকে চেনা যায়। শেষমেশ দেখা যায় বারেলি থেকে ওই দুই ব্যক্তি উত্তরাখণ্ডের দিকে চলে যান। শেষে উত্তরাখণ্ডের কাশীপুর থেকে ওই ব্যক্তিদের গ্রেফতার করে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

বন্ধ করুন