বাংলা নিউজ > ঘরে বাইরে > MP তো খালি একটা পদ, ওরা বাড়ি কেড়ে নিচ্ছে, তোপ রাহুল-প্রিয়াঙ্কার

MP তো খালি একটা পদ, ওরা বাড়ি কেড়ে নিচ্ছে, তোপ রাহুল-প্রিয়াঙ্কার

রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী(PTI Photo) (PTI)

১২ তুঘলক লেনের বাংলো ছাড়ার জন্য রাহুলকে যে নোটিশ দেওয়া হয়েছে তার বিরুদ্ধেও মুখ খোলেন প্রিয়াঙ্কা।

আরিয়ান প্রকাশ

ভাই রাহুলকে সাংসদ পদ থেকে খারিজ করা হয়েছে। এবার তানিয়ে একেবারে তোপ দাগলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। মঙ্গলবার তিনি  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও একহাত নেন। 

প্রিয়াঙ্কা গান্ধী বলেন, রাহুল গান্ধী একটা প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের উত্তর দিতে পারেনি বিজেপি। গোটা সরকার গৌতম আদানিকে আড়াল করার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী আদানিকে আড়াল করার চেষ্টা করেছেন। প্রধানমন্ত্রী রোজ তাঁর পোশাক বদলাচ্ছেন। কিন্তু সাধারণ মানুষের জীবনযাত্রায় কোনও বদল হচ্ছে না। তারা একটা কাজের জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন। ওয়েনাড়ের একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন তিনি। সেখানেই তিনি এনিয়ে প্রশ্ন তোলেন।

রাহুল গান্ধীকে এমপির আসন থেকে খারিজ করা হয়েছে। তাকে দু বছরের কারাদন্ডের নির্দেশ দেওয়া হয়েছিল। তারপরই তাকে সাংসদ পদ থেকে খারিজ  করা হয়। আসলে রাহুল মোদীর পদবির সঙ্গে অন্যান্য়দের জড়িয়ে নানা মন্তব্য করেছিলেন। কিন্তু তারপরেও তিনি ক্ষমা চাইতে চাননি। 

এর সঙ্গেই ১২ তুঘলক লেনের বাংলো ছাড়ার জন্য রাহুলকে যে নোটিশ দেওয়া হয়েছে তার বিরুদ্ধেও মুখ খোলেন প্রিয়াঙ্কা। 

প্রিয়াঙ্কা কংগ্রেস কর্মীদের বলেন,  আমি  রাহুলের বাড়িতে তার আসবাবপত্র প্যাক করে দিয়েছিলাম। আমার ভাইয়ের নিজের কোনও পরিবার নেই। তাকে সহায়তা করার মতো তো কেউ নেই। 

তিনি বলেন, ২০১৯ সালে যখন আমি এসেছিলাম রাহুলের সম্পর্কে অনেক কথা বলেছিলাম।  এখন আমি নিশ্চিত রাহুল গান্ধী সম্পর্কে এখানকার মানুষ জানেন। আপনারা সকলেই জানেন রাহুল অত্যন্ত সৎ  ও সাহসী একজন মানুষ। যারা তাকে চুপ করিয়ে রাখতে চাইছেন তাদের বিরুদ্ধে রাহুল আওয়াজ তুলেছে। 

এদিকে প্রিয়াঙ্কার বক্তব্যের পরেই মাইক তুলে নেন রাহুল। তিনি বলেন, এমপি তো শুধু একটা ট্যাগ। একটা পজিশন। বিজেপি আমার ট্যাগ বা পদ কেড়ে নিতে পারে। আমার বাড়ি নিয়ে নিতে পারে। আমাকে জেলে পাঠাতে পারে। কিন্তু ওয়েনাডে়র প্রতিনিধি হওয়া থেতে আমায় আটকাতে পারবে না। তারা ভাবছিল বাড়িতে পুলিশ পাঠিয়ে আমায় ভয় পাওয়াবে। আমি খুশি তারা আমার বাড়ি নিয়ে নিচ্ছে। আমার ওই বাড়িতে থাকতে একদম ভালো লাগত না। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'তুমিই রিয়েল হিরো', দু'হাত না থাকা কাশ্মীরের সেই ক্রিকেটারের সঙ্গে দেখা সচিনের সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.