বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমের সম্পর্কের সন্দেহে বোনকে খুন, পরকীয়ার সন্দেহে স্ত্রীকে খুন! হাড়হিম করা কাণ্ডের অভিযোগে ধৃত কংগ্রেস নেতা
গ্রেফতার ঋষভ ভাদোরিয়া। প্রতীকী ছবি।

প্রেমের সম্পর্কের সন্দেহে বোনকে খুন, পরকীয়ার সন্দেহে স্ত্রীকে খুন! হাড়হিম করা কাণ্ডের অভিযোগে ধৃত কংগ্রেস নেতা

  • ঋষভ সন্দেহ করছিলেন তাঁর স্ত্রী কোনও পরকীয়া সম্পর্কে লিপ্ত রয়েছেন। আর সেই সন্দেহের বশেই স্ত্রীকে খুন করেছেন ঋষভ বলে পুলিশের প্রাথমিক অনুমান। গোয়ালিয়ারের পুলিশ সুপারিন্টেডেন্ট অমিত সাংগি জানাচ্ছেন গত কয়েকদিন ধরেই গায়েব ছিলেন ঋষভ। স্ত্রী খুনের অভিযোগ ওঠার পর থেকেই তিনি নিখোঁজ হন।

শ্রুতি তোমার

দুই সন্তানের সামনেই স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার এক কংগ্রেস নেতা। ঘটনা মধ্যপ্রদেশের। এর আগে ঋষভ ভাদোরিয়া নামের ওই যুব কংগ্রেস নেতার বিরুদ্ধে দুটি খুনের মামলা রয়েছে। তিনি সদ্য জেল থেকে জামিনে মুক্তি পান। আর তারপরই তাঁর স্ত্রীয়ের খুনের দায়ে ঋষভকে গ্রেফতার করা হয়েছে। দায়ের হয়েছে নতুন মামলা।

বহু দিন ধরে জেলবন্দি ঋষভ সন্দেহ করছিলেন তাঁর স্ত্রী কোনও পরকীয়া সম্পর্কে লিপ্ত রয়েছেন। আর সেই সন্দেহের বশেই স্ত্রীকে খুন করেছেন ঋষভ বলে পুলিশের প্রাথমিক অনুমান। গোয়ালিয়ারের পুলিশ সুপারিন্টেডেন্ট অমিত সাংগি জানাচ্ছেন গত কয়েকদিন ধরেই গায়েব ছিলেন ঋষভ। স্ত্রী খুনের অভিযোগ ওঠার পর থেকেই তিনি নিখোঁজ হন। চার্চে প্রার্থনা চলাকালীন এলোপাথারি গুলি, নাইজেরিয়ায় নিহত ৫০

জানা গিয়েছে, স্ত্রীকে খুনের পরই বাড়ি থেকে এসইউভি নিয়ে পালিয়ে যান যুব কংগ্রেস নেতা ঋষভ ভাদোরিয়া। এরপর পুলিশ তাঁকে ভিন্ডের কাছে গ্রেফতার করে। এর আগে নিজের বোন কে খুন করেছেন বলে অভিযোগ রয়েছে ঋষভের বিরুদ্ধে। ২০০২ সালে তাঁর বোন কোনও সম্পর্কে লিপ্ত রয়েছেন এমন সন্দেহের বশে ঋষভ তাঁর বোনকে খুন করেন। এরপর এক দলীয় কর্মসূচির মধ্যে থেকে তিনি এক নিম্নবর্ণের ব্যক্তিকেও হত্যা করেন। জানা যায়, মধ্য প্রদেশের দিগ্বিজয় সিংয়ের খুবই কাছের লোক ঋষভ। এছাড়াও কংগ্রেসের তরফে বহু টিভি ডিবেটেও তাঁকে দেখা গিয়েছে। ঋষভের ঘটনা নিয়ে কংগ্রেসকে রাজনৈতিকভাবে আক্রমণ করতে ছাড়েনি বিজেপি।

 

বন্ধ করুন