বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: বাড়ির মালকিনকে ৯১ বার ছুরি দিয়ে কুপিয়ে খুন ভাড়াটিয়া যুবকের, কেন?
বাড়ির মালকিনকে কুপিয়ে খুন করলেন ভাড়াটিয়া যুবক। (প্রতীকী ছবি)

Murder: বাড়ির মালকিনকে ৯১ বার ছুরি দিয়ে কুপিয়ে খুন ভাড়াটিয়া যুবকের, কেন?

  • গত ২ জুলাই যশোদাআম্মা নামে ওই বৃদ্ধার দেহ বাড়ির একতলা থেকে উদ্ধার করা হয়। এদিকে খুনের পেছনে কে আছে তার কোনও সূত্র পাওয়া যাচ্ছিল না। পুলিশ এই ঘটনায় অন্তত ১০০জনকে জেরা করে।

অরুণ দেব

বাড়ির মালকিনকে অন্তত ৯১বার ছুরি মেরে খুন করেছে এক বেসরকারি ফার্মের কর্মচারী। অভিযোগ এমনটাই। দক্ষিণ বেঙ্গালুরুর বিনায়ক নগরে একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। ২৯ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ময়নাতদন্তে দেখা গিয়েছে ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধাকে একেবারে ৯১বার ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। জয় কিষান নামে ওই অভিযুক্ত যুবক একটি সফটওয়ার কোম্পানিতে মার্কেটিং অফিসার হিসাবে কাজ করতেন। ওই বাড়ির সেকেন্ড ফ্লোরে থাকতেন ওই ভাড়াটিয়া। ঠিক কী হয়েছিল ঘটনা?

গত ২ জুলাই যশোদাআম্মা নামে ওই বৃদ্ধার দেহ বাড়ির একতলা থেকে উদ্ধার করা হয়। এদিকে খুনের পেছনে কে আছে তার কোনও সূত্র পাওয়া যাচ্ছিল না। পুলিশ এই ঘটনায় অন্তত ১০০জনকে জেরা করে। শেষ পর্যন্ত জয় কিষাণের ব্যাঙ্ক অ্যাকাউন্টকে ঘিরে সন্দেহ দানা বাঁধে।

এরপরই তাকে জেরা করা শুরু করে পুলিশ। এদিকে ঘটনার পরে প্রথমে জয় কিষানই পুলিশকে খবর দিয়েছিল। সৎকারের সময়তেও সে ছিল। ঘটনার পর থেকেই বৃদ্ধার অলঙ্কারের খোঁজ মিলছিল না। খুনের পরেই দেখা যায় জয় কিষান এই কয়েকদিনেই অন্তত ৪ লাখ টাকা লোন শোধ করে ফেলেছে। টানা পুলিশি জেরায় সে স্বীকার করে নেয়, ধার মেটানোর টাকা জোগাড় করার জন্যই সে খুন করেছে। গয়নাও সে চুরি করেছে। ৫০ হাজার টাকা নগদও সে সরিয়েছে। পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে তার সঙ্গে বৃদ্ধার কথাকাটাকাটি হয়েছিল। তখনও রাগের মাথায় সে খুন করে।

 

 

 

বন্ধ করুন