বাংলা নিউজ > ঘরে বাইরে > Cricketer dies of heart attack: ব্যাটিংয়ের সময় হার্ট-অ্যাটাক, মুখ থুবড়ে পড়লেন পিচে, মৃত্যু ক্রিকেটারের- ভিডিয়ো

Cricketer dies of heart attack: ব্যাটিংয়ের সময় হার্ট-অ্যাটাক, মুখ থুবড়ে পড়লেন পিচে, মৃত্যু ক্রিকেটারের- ভিডিয়ো

ম্যাচের মধ্যেই হৃদরোগে আক্রান্ত, মৃত্যু ক্রিকেটারের। (ছবি সৌজন্যে, এক্স ভিডিয়ো @Delhiite_)

ক্রিকেট ম্যাচ চলছিল। তারইমধ্যে হার্ট-অ্যাটাক হল এক ক্রিকেটারের। আর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল ওই ক্রিকেটারের। যিনি বেশ ফিট ছিলেন বলে জানিয়েছেন পরিচিতরা। একটা সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। পরবর্ততীতে সুস্থ হয়ে উঠেছিলেন।

ক্রিকেট ম্যাচের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে নয়ডায় মৃত্যু হল এক ইঞ্জিনিয়ারের। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। প্রাথমিকভাবে যা খবর মিলেছে, তাতে যথেষ্ট ফিট ছিলেন বিকাশ নেগি নামে ওই ইঞ্জিনিয়ার। দিল্লি এবং নয়ডায় নিয়মিত ক্রিকেট খেলতেন। বয়সও বেশি ছিল না। মাত্র ৩৪ বছরেই ফিট এক তরুণের হৃদরোগের ঘটনায় তাই স্বাভাবিকভাবেই কিছুটা উদ্বেগ বেড়েছে। তাঁর পরিচিতরা জানিয়েছেন যে একটা সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। পরবর্তীতে সুস্থ হয়েও ওঠেন। আপাতত ময়নাতদন্তের জন্য তাঁর দেহ নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তারইমধ্যে বিকাশের হৃদরোগে আক্রান্ত হওয়ার যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে, তা দেখে আতঙ্কের চোরাস্রোত তৈরি হয়েছে নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে যে ব্লেজিং বুলসের বিরুদ্ধে ব্যাট করছিল ম্যাভেরিক্স একাদশ। ২০৩ রান তাড়া করতে নেমে ১৩.৪ ওভারে ম্যাভেরিক্সের স্কোর ছিল পাঁচ উইকেটে ১৩৯ রান। স্ট্রাইকে ছিলেন উমেশ কুমার। আর নন-স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়েছিলেন বিকাশ। বল করছিলেন লক্ষ্য নামে এক খেলোয়াড়। তাঁর ওভারের পঞ্চম বলে চার মারেন উমেশ।

আরও পড়ুন: Heart Attack: শীতকালে দ্বিগুণ হয় হার্ট অ্যাটাকের ঝুঁকি! কেন? কী বলছেন বিশেষজ্ঞরা

প্রাথমিকভাবে রান নেওয়ার জন্য দৌড়াতে থাকেন বিকাশ। তবে বলটা বাউন্ডারিতে যাচ্ছে বুঝে আর দৌড়াননি। হেঁটে-হেঁটে যেতে থাকেন। অপরদিক থেকে এগিয়ে আসতে থাকেন উমেশও। পিচের মাঝ বরাবর এসে দু'জনে হাত মেলান। হাত মেলানোর পর পিছন ফিরে স্ট্রাইক নেওয়ার জন্য যেতে থাকেন উমেশ। আর তারপরই পিচে লুটিয়ে পড়েন বিকাশ। প্রাথমিকভাবে বসার চেষ্টা করছিলেন। কিন্তু কিছুটা বসতেই মুখ থুবড়ে পিচে পড়ে যান।

সেটা দেখতে পেয়েই দৌড়ে আসেন ব্লেজিংয়ের উইকেটকিপার। ছুটে আসেন বোলার, ব্যাটার এবং অন্যান্য খেলোয়াড়রাও। চিকিৎসকদের আসার জন্য মাঠের বাইরের দিকে ইঙ্গিত করতে থাকেন তাঁরা। ততক্ষণে সিপিআরও দেওয়া হতে থাকে। তারপর তড়িঘড়ি ৩৪ বছরের বিকাশকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও কোনও লাভ হয়নি। হাসপাতালে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, গত কয়েক বছরে হৃদরোগে আক্রান্ত হয়ে একাধিক ব্যক্তির মৃত্যুর খবর এসেছে। বিশেষত কমবয়স্ক, ফিট ব্যক্তিরাও হৃদরোগে আক্রান্ত হয়েছেন। ২০২১ সালের ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। বয়স হয়েছিল মাত্র ৪০। শুধু তাই নয়, চূড়ান্ত ফিট ছিলেন তিনি। পরবর্তীতে কমবয়স্ক আরও অনেকের মৃত্যুর খবর এসেছে। যা কিছুটা হলে উদ্বেগ বাড়িয়েছে। দিনকয়েক আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা শ্রেয়স তালপাড়ে।

আরও পড়ুন: Shreyas Talpade: 'ক্লিনিক্যালি আমি মরেই গেছিলাম...' হৃদরোগের ফাঁড়া কাটিয়ে জানালেন শ্রেয়স

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 WC 2024 Super 8-এ নামার জন্য টিম ইন্ডিয়ার প্রত্যেকেই উত্তেজিত: রোহিত শর্মা শরীরে ছড়ানোর ৪৮ ঘণ্টার মধ্যে মৃত্যু, ভয়ঙ্কর ব্যাকটিরিয়ার আতঙ্ক জাপানে কল্যাণ চৌবে ভট্টাচার্য কবে হলেন? পদবীতে যুক্ত হওয়ায় প্রশ্ন তৃণমূলের 'যদি ০.০০১% গাফিলতিও হয়...', নিট প্রশ্নকাণ্ডে NTA-কে নোটিস সুপ্রিম কোর্টের কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনা নিয়ে রেল বোর্ডের দাবি কতটা যুক্তিসঙ্গত? ক্রমেই ঘনীভূত রহস্য চকচকে ছোট কালো পোশাক সোনাক্ষীর, গ্ল্যামারাস ব্যাচেলার পার্টি জাহিরের হবু বউয়ের গ্রুপ থেকে ছিটকে গিয়ে কত টাকা পুরস্কার পাচ্ছে পাকিস্তান? বাংলাদেশ পাবে অনেক বেশি বুমরাহর বলে দীর্ঘক্ষণ ঘাম ঝরালেন বিরাট! ভারতের অনুশীলনের মাঝে রোহিতের নজরে পিচ এবার শুধু ত্বকের যত্ন নয়, চুলের যত্ন নিতেও সঙ্গে রাখুন গ্লিসারিন আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া

T20 WC 2024

T20 WC 2024 Super 8-এ নামার জন্য টিম ইন্ডিয়ার প্রত্যেকেই উত্তেজিত: রোহিত শর্মা পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.