বাংলা নিউজ > ঘরে বাইরে > North Korea: রাতদিন মদের ফোয়ারা, সিগারেটে সুখটান, পাপচক্রে হাবুডুবু কিমের, ওজন হয়েছে ১৪০ কেজি: Report

North Korea: রাতদিন মদের ফোয়ারা, সিগারেটে সুখটান, পাপচক্রে হাবুডুবু কিমের, ওজন হয়েছে ১৪০ কেজি: Report

উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। (Korean Central News Agency/Korea News Service via AP, File) (AP)

ফের কিম সম্পর্কে নানা তথ্য় সামনে এসেছে। দেখে নিন কেমন আছে কিম? 

উত্তর কোরিয়ার সুপ্রিমো কিম জং উনের স্বাস্থ্য নিয়ে ফের নানা উদ্বেগের ছবি সামনে এসেছে। সিওলের ইনটেলিজেন্স রিপোর্টে সামনে এসেছে একেবারে বিস্ফোরক তথ্য। সেই রিপোর্ট যদি সত্যি হয় তবে এটা ধরে নিতেই হবে বেজায় মুশকিলে পড়েছেন উত্তর কোরিয়ার সুপ্রিমো কিম জং উন। ঠিক কী হয়েছে উত্তর কোরিয়ার ওই রাষ্ট্রপ্রধানের?

নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুসারে , বর্তমানে কিম জং উনের বয়স ৪০ বছর। তিনি নাকি একেবারে মদে চূড় হয়ে থাকেন ইদানিং। এর সঙ্গেই সিগারেটও চলে পুরোদমে। সব মিলিয়ে তার ওজন হয়েছে ৩০০ পাউন্ড। মানে ১৩৬ কেজি।

নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুসারে ইনটেলিজেন্স রিপোর্ট বলছে একেবারে পাপচক্রে জড়িয়ে পড়েছেন কিম। প্রচন্ড মদ খাওয়া ধরেছেন। সেই সঙ্গে ধূমপানের মাত্রাও বাড়ছে। সেক্ষেত্রে নেতার স্বাস্থ্য নিয়ে এবার উদ্বেগ বাড়ছে।

তবে এর আগে একাধিক ছবিতে দেখা গিয়েছিল কিম নাকি ওজন ঝড়িয়ে ফেলেছেন। রোগা হয়ে যাচ্ছেন। তবে সম্প্রতি একাধিক ক্ষেত্রে দেখা হচ্ছে তার ওজন ক্রমে বাড়তে শুরু করেছে। সেখানকার ওজন বেড়ে দাঁড়িয়েছে ১৪০ কেজির কাছাকাছি।

এখানেই শেষ নয়, ইন্ডিয়া টুডেতে প্রকাশিত প্রতিবেদন অনুসারে তিনি নাকি ইদানিং Zolpidem ওষুধও খাচ্ছেন। এই ওষুধ সাধারণত ইনসোমানিয়া দূর করতে কাজে লাগে। তবে কি রাতে আর ঘুম আসে না নেতার? এর সঙ্গে জানা গিয়েছে আমেরিকা থেকে নাকি মার্লবোরো সিগারেট আনাচ্ছেন কিম। সেই সিগারেটেই রাতদিন সুখটান। তার সঙ্গে মদের ফোয়ারা ছোটাচ্ছেন।

সংবাদমাধ্য়মের রিপোর্ট অনুসারে গত ১৬ মে কিমকে দেখা গিয়েছিল। তখন দেখা যায় দৃশ্যতই তিনি ক্লান্ত। তার চোখের নীচে কালি পড়েছে। কিমের হাতেও আঁচড়ে যাওয়ার মতো দাগ। কিন্তু কেন এই দাগ সেটা ঠিক বোঝা যায়নি। তবে অনেকের ধারনা হয়তো মানসিক চাপ থেকে ত্বকে নানা সমস্যা তৈরি হচ্ছে।

কিমের শরীর স্বাস্থ্য কেমন রয়েছে তা নিয়ে চিরদিনই লুকোছাপা চলে উত্তর কোরিয়ায়। পুরোটাই যেন রহস্যে মোড়া। তারমধ্য়েই মাঝেমধ্যে প্রকাশ্যে আসেন তিনি। এদিকে গোটা দেশে যখন খাবারের অভাব ক্রমেই প্রকট হচ্ছে, কার্যত দুর্ভিক্ষের দোরগোড়ায় দাঁড়িয়ে গোটা দেশ, তখনই মদের ফোয়ারা ছোটাচ্ছেন কিম।

 

ঘরে বাইরে খবর

Latest News

Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.