বাড়ি > ঘরে বাইরে > ভারতে আসছে আরও এক Oppo প্রিমিয়াম স্মার্টফোন
শীঘ্রই ভারতে প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে Oppo।
শীঘ্রই ভারতে প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে Oppo।

ভারতে আসছে আরও এক Oppo প্রিমিয়াম স্মার্টফোন

  • ভারতীয় বাজারে খুব তাড়াতাড়ি প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Oppo। 

 সেই সময় সংস্থার তরফে জানানো হয়েছিল, ভারতীয় গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা পূরণের উদ্দেশে একাধিক স্থানীয় ফিচার সমৃদ্ধ Reno 4 সিরিজ লঞ্চ হতে চলেছে। এর পরই এ দেশে প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে Oppo।

Oppo ভাইস প্রেসিডেন্ট এবং India R&D-র প্রধান তসলিম আরিফ ট্যুইটারে একটি বিবৃতিতে, Oppo Reno4 Pro-র সফল লঞ্চের আনন্দ প্রকাশ করেছেন। এখানেই থেমে না-থেকে অন্য একটি ‘প্রিমিয়াম সেনসেশনের’ জন্য অপেক্ষা করে থাকতে বলেছেন তিনি, যা ভারতবাসীকে অসীম সম্ভাবনাময় বিশ্বে নিয়ে যাবে।

তবে Oppo ভারতে কোন প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে তা তিনি জানাননি। আগেই বলা হয়েছে, Oppo Reno 4 সিরিজ লঞ্চের পরিকল্পনা করছে। তবে কোম্পানির তরফে এখনও প্রকাশ করা হয়নি যে কবে এর নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করা হবে। 

উল্লেখ্য, এপ্রিল মাসে সংস্থাটি Ace 2 স্মার্টফোন লঞ্চ করেছিল। তাই ধারণা করা হচ্ছে যে, এই সিরিজই ভারতে আনতে চলেছে Oppo। তবে এই মূহুর্তে কিছুই বলা যাচ্ছে না।

অন্য দিকে, Oppo ভারতে Find X2 সিরিজ লঞ্চের পরিকল্পনা করছে। মার্চ মাসেই এই ফোন বিশ্বের সামনে এনেছিল সংস্থা। ১৭ জুন একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে এই ফোন ভারতে লঞ্চ করতে চলেছে Oppo।

বন্ধ করুন