বাংলা নিউজ > ঘরে বাইরে > Pakistani Don Murdered in Lahore: ঠিক যেন সিনেমার দৃশ্য! লাহোরে বিয়ে চলাকালীন চলল গুলি, খুন আন্ডারওয়ার্ল্ড ডন

Pakistani Don Murdered in Lahore: ঠিক যেন সিনেমার দৃশ্য! লাহোরে বিয়ে চলাকালীন চলল গুলি, খুন আন্ডারওয়ার্ল্ড ডন

 আমির বলাজ টিপু

রিপোর্ট অনুযায়ী, বিয়ের অনুষ্ঠানে বলাজ এবং দুই অতিথি দাঁড়িয়ে কথা বলছিল। সেই সময় এক বন্দুকবাজ এসে হামলা চালায় বলাজের ওপরে। গুলিবিদ্ধ মাটিতে লুটিয়ে পড়ে বলাজ এবং দুই অতিথি। সেই সময় বলাজের বন্দুকধারী অনুগামীরা পালটা গুলি চালায় সেই আততায়ীর ওপরে। তাদের গুলিতে বলাজের আততায়ীর মৃত্যু হয়।

বিগত বেশ কয়েক মাস ধরেই পাকিস্তানে পরপর খুন হয়েছে অনেক জঙ্গি নেতা। এবার আততায়ীর গুলিতে প্রাণ গেল সেই দেশের এক আন্ডারওয়ার্ল্ড ডনের। লাহোরের কুখ্যাত ডন আমির বলাজ টিপু খুন হয়েছে ১৮ ফেব্রুয়ারি রবিবার। রিপোর্ট অনুযায়ী, একটি বিয়ের অনুষ্ঠানে খুন হয় বলাজ। উল্লেখ্য, এই বলাজ হল আরিফ আমির ওরফে টিপু ট্রাকওয়ালার ছেলে। এর আগে এই টিপু ট্রাকওয়ালাও আততীয়দের গুলিতে খুন হয়েছিল আলামা ইকবাল বিমানবন্দরে। এদিকে বলাজের ঠাকুরদাও হিংসার সঙ্গে যুক্ত ছিল বলে দাবি করা হয়েছে পাক সংবাদপত্র 'ডন'-এর রিপোর্টে। (আরও পড়ুন: আধার নিষ্ক্রিয়তার চিঠি পেলে কী করতে হবে? কোথায় মিলতে পারে সমাধানসূত্র?)

আরও পড়ুন: এবার রাজ্যে LPG সিলিন্ডারের 'আকাল', সময়ে গ্যাস না পেয়ে সমস্যায় গ্রাহকরা

রিপোর্ট অনুযায়ী, বিয়ের অনুষ্ঠানে বলাজ এবং দুই অতিথি দাঁড়িয়ে কথা বলছিল। সেই সময় এক বন্দুকবাজ এসে হামলা চালায় বলাজের ওপরে। গুলিবিদ্ধ মাটিতে লুটিয়ে পড়ে বলাজ এবং দুই অতিথি। সেই সময় বলাজের বন্দুকধারী অনুগামীরা পালটা গুলি চালায় সেই আততায়ীর ওপরে। তাদের গুলিতে বলাজের আততায়ীর মৃত্যু হয়। এদিকে বলাজকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকদের প্রচেষ্টা সত্ত্বেও বলাজকে বাঁচানো যায়নি।

আরও পড়ুন: বাংলায় আরও এক দফায় বাড়বে ডিএ, সরকারি কর্মীদের পকেটে ঢুকবে কত বেশি বেতন?

এর আগে একাধিক ঘটনায় পাকিস্তানের মাটিতে বেশ কয়েকজন ভারতবিরোধী জঙ্গি নেতাকে খুন করা হয়েছিল। এর আগে গতবছরের অক্টোবরে পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানে অজ্ঞাত পরিচয় বন্দুকবাজের গুলিতে প্রাণ হারিয়েছিল জঙ্গি সংগঠন লস্কর-ই-জব্বরের প্রতিষ্ঠাতা দাউদ মালিক। গত ২ বছরে পাকিস্তানে এই নিয়ে ১৭ জন ভারতবিরোধী সন্ত্রাসী নেতাকে খুন করা হয়েছে। এর আগে গতবছর অক্টোবর মাসের গোড়াতেই পাকিস্তানের মাটিতে খুন হয়েছিল জঙ্গি মুফতি কায়সার ফারুক। ২৬/১১ মুম্বই হামলার মাস্টার মাইন্ড তথা লস্কর-ই-তৈবার অন্যতম প্রধান নেতা হাফিজ সৈইদ ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিল সে। ফারুক হত্যাকাণ্ডের ভিডিয়ো ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। মাদ্রাসায় বাইকে করে এসে ফারুককে খুন করেছিল বন্দুকবাজরা।

এছাড়া গত অক্টোবরেই পাকিস্তানের শিয়ালকোটে অজ্ঞাত হামলাকারীদের গুলিতে মৃত্যু হয়েছিল জঙ্গি নেতা শহিদ লতিফের। এই লতিফের বিরুদ্ধে অভিযোগ ছিল, ২০১৬ সালে পাঠানকোটে ভারতীয় বিমাবাহিনীক ঘাঁটিতে হামলার পরিকল্পনা করেছিল সে। এনআইএ-র মোস্ট ওয়ান্টেডের তালিকায় ছিল লতিফ। তবে পাকিস্তানে আরামেই দিন কাটছিল তার। এর আগে গত ১২ সেপ্টেম্বর করাচিতে খুন হয়েছিল লস্কর জঙ্গি নেতা মৌলানা জিয়াউর রহমান।

 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.