বাংলা নিউজ > ঘরে বাইরে > Horse raped in UP: উত্তরপ্রদেশে ঘোড়াকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩, পলাতক আরও ২

Horse raped in UP: উত্তরপ্রদেশে ঘোড়াকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩, পলাতক আরও ২

ঘোড়াকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি

একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন, ৩ যুবককে শনিবার গ্রেফতার করা হয়েছে। অন্য ২ অভিযুক্ত ভাগবত শরণ এবং জিশানকে গ্রেফতার করার চেষ্টা চলছে৷ উল্লেখ্য, এই ঘটনায় মূল অভিযুক্ত হল ভাগবত। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে সরব হয়েছেন পশুপ্রেমীরা।

লজ্জাজনক ঘটনা ঘটল উত্তরপ্রদেশ। এবার ঘোড়াকে ধর্ষণের অভিযোগ উঠল। ৫ জনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ঘটনার পরেই পুলিশ ৩ যুবককে গ্রেফতার করেছে। আরও ২ জন পলাতক। ধৃতদের বয়স ২০ বছরের আশেপাশে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারেলি জেলায়। ঘোড়াকে ধর্ষণ করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ধৃতদের নাম হল দেবেন্দ্র (২৩), রিজওয়ান (২২) এবং আমির (২১)। এমনকী ধৃতরা এক পুলিশ অফিসারকে ঘুষ দিয়ে মামলাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ। 

আরও পড়ুন: ঘেউ ঘেউয়ে বিরক্ত হয়ে কুকুরের যৌনাঙ্গে রড ঢুকিয়ে শাস্তি, গ্রেফতার ১

একজন সিনিয়র পুলিশ আধিকারিক জানিয়েছেন, ৩ যুবককে শনিবার গ্রেফতার করা হয়েছে। অন্য ২ অভিযুক্ত ভাগবত শরণ এবং জিশানকে গ্রেফতার করার চেষ্টা চলছে৷ উল্লেখ্য, এই ঘটনায় মূল অভিযুক্ত হল ভাগবত। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ভাইরাল হতে সরব হয়েছেন পশুপ্রেমীরা। একজন ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, নবাবগঞ্জের ইনায়েতপুর গ্রামের বাসিন্দা ভাগবত শরণ ঘোড়াটির উপর যৌন নির্যাতন চালাচ্ছে। সেই সময় জিশান নামে অপর যুবককে ঘোড়ার দড়ি ধরে থাকতে দেখা গিয়েছে। অন্য অভিযুক্ত দেবেন্দ্র, রিজওয়ান এবং আমিরকে এই কাজে ভাহবতকে উৎসাহ দিতে দেখা যায়। 

এই ঘটন হাফিজগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়। থানার এক অফিসারের বিরুদ্ধে মামলাটি ধামাচাপা দেওয়ার জন্য ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। ওই অফিসার ১৫০০০ টাকা ঘুষ নিয়েছিলেন বলে অভিযোগ। ঘটনার ভিত্তিতে পুলিশের ইন্সপেক্টর জেনারেল ডা. রাকেশ সিং সহ জেলার সিনিয়র পদস্থ আধিকারিকদের কাছে লিখিত অভিযোগ জানান ওই পশুপ্রেমী। তিনি অভিযোগ করেন, থানার একজন পুলিশ অফিসার অভিযুক্তদের কাছ থেকে ঘুষ নিয়ে চুপচাপ ছিলেন। অভিযুক্তদের জঘন্য কাজ ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিলেন।

অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ। যদিও আইজি রাকেশ সিং জানান, অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং দোষী প্রমাণিত হলে বিভাগ তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিশ্চয় নেওয়া হবে।

হাফিজগঞ্জ থানার এক আধিকারিক জানিয়েছেন, পুলিশ ৫ অভিযুক্তের বিরুদ্ধে পশুদের প্রতি নিষ্ঠুরতা প্রতিরোধ আইন এবং ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। আরও ২ অভিযুক্তকে গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।ঘটনার তদন্ত চলছে বলে তিনি জানান।

ঘরে বাইরে খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.