বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi: হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার কো পাইলটের মৃতদেহ, আত্মঘাতী নাকি খুন? তদন্তে পুলিশ
দিল্লিতে উদ্ধার কো পাইলটের মৃতদেহ। (প্রতীকী ছবি)

Delhi: হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার কো পাইলটের মৃতদেহ, আত্মঘাতী নাকি খুন? তদন্তে পুলিশ

  • প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সিমুলেটর টেস্টে ব্যর্থ হয়েছিলেন ওই কো পাইলট। তারপর থেকেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। তিনি একটি বিমান সংস্থায় কো পাইলট ছিলেন। তবে আদৌ তিনি আত্মঘাতী হয়েছেন নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা ময়নাতদন্তের পরে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

হাত-পা বাঁধা অবস্থায় এক কো পাইলটের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি দক্ষিণ পশ্চিম দিল্লির পালাম গ্রামের। মৃত কো পাইলট কেরলের বাসিন্দা। প্রায় আড়াই মাস ধরে দিল্লিতে একটি ভাড়া বাড়িতে ছিলেন। সেখানেই তার মৃতদেহ উদ্ধার হয়েছে। এটি আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: উড়ন্ত বিমানের ককপিটে দুই পাইলটের চুলোচুলি! ভয়ঙ্কর কাণ্ডের শেষে কী ঘটল?

জানা গিয়েছে, বাড়ির মালিক ফোন করে পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, কো পাইলট যে ঘরে ছিলেন সেই ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দমকলের সহযোগিতায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পুলিশ। বিছানার মধ্যেই মৃত দেহ পড়েছিল ওই কো পাইলটের। তার মুখ টেপ দিয়ে আটকানো ছিল। হাত পা শিকল দিয়ে বাঁধা ছিল এবং সেগুলি লক করা ছিল। ঘটনায় ঘরের বাইরে থাকা সিসিটিভির ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। তাতে অন্য কোনও ব্যক্তিকে ভিতরে প্রবেশ বা বাইরে বেরোতে দেখা যায়নি। ফলে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে প্রচুর মদের বোতল উদ্ধার হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সিমুলেটর টেস্টে ব্যর্থ হয়েছিলেন ওই কো পাইলট। তারপর থেকেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। তিনি একটি বিমান সংস্থায় কো পাইলট ছিলেন। তবে আদৌ তিনি আত্মঘাতী হয়েছেন নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা ময়নাতদন্তের পরে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যেই মৃতের পরিবারকে পুলিশ খবর দিয়েছে।

বন্ধ করুন