বাংলা নিউজ > ঘরে বাইরে > Online Game: অনলাইন গেমে দেড় কোটি জিতেছিলেন পুলিশ আধিকারিক, এবার হলেন সাসপেন্ড, কেন?

Online Game: অনলাইন গেমে দেড় কোটি জিতেছিলেন পুলিশ আধিকারিক, এবার হলেন সাসপেন্ড, কেন?

অনলাইন গেম খেলে জিতেছিলেন দেড় কোটি। (Shutterstock (PIC FOR REPRESENTATION)) (HT_PRINT)

ওই পুলিশ আধিকারিকের দাবি পুলিশের অনেকেই এই অনলাইন গেম খেলেন। তাঁর মতে, আমি দেড় কোটি পেলাম বলেই আমাকে শাস্তি দেওয়া হল।

পুলিশের এক সাব ইনসপেক্টর অনলাইনে গেম খেলে কার্যত ১.৫ কোটি টাকা জিতেছিলেন। পুনের একটা থানায় কর্মরত ছিলেন তিনি। তাঁকে এবার সাসপেন্ড করা হল বলে খবর। ফ্যান্টাসি স্পোর্টস গেমিং প্লাটফর্মে তিনি গেম খেলতেন বলে অভিযোগ।

ওই এসআইয়ের নাম সোমনাথ জেন্দে। তিনি বিভাগীয় অনুমতি ছাড়াই এসব করতেন। আর পুরস্কার জেতার পরে তিনি রীতিমতো পুলিশের ইউনিফর্ম পরেই একেবারে বুক বাজিয়ে বলেছিলেন পুরস্কার প্রাপ্তির কথা। তবে পদস্থ পুলিশ কর্তাদের দাবি, এসব করে তিনি পুলিশ বিভাগের মান ডুবিয়েছেন।

এদিকে সংবাদমাধ্য়মের পক্ষ থেকে ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তার দাবি পুলিশের অনেকেই এই অনলাইন গেম খেলেন। তাঁর মতে, আমি দেড় কোটি পেলাম বলেই আমাকে শাস্তি দেওয়া হল।

তাঁর মতে, আমাকে সাসপেন্ড করা হয়েছে কারণ আমি উপযুক্ত অনুমতি ছাড়াই এটা করেছি। ধরে নিলাম যুক্তিতে এটা ঠিক। তবে কি জিম কিংবা সুইমিং পুলে যেতেও আমাকে অনুমতি নিতে হবে।

রায়ট কন্ট্রোল বিভাগে কাজ করতেন তিনি। তিনি পুরস্কার পাওয়ার পরেই মিডিয়ার সামনে মুখ খোলেন। একেবারে হাসি মুখে তিনি ক্যামেরার সামনে কথা বলেছিলেন। তবে তারপরই টনক নড়ে পুলিশের পদস্থ কর্তাদের। শুরু হয় বিভাগীয় তদন্ত। এবার অভিযুক্ত পুলিশ আধিকারিককে তার ব্যাখা দিতে হবে। সেটাতে সন্তুষ্ট না হলে তার বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেওয়া হতে পারে।

এদিকে এভাবে গেম খেলে বিপুল টাকা আয় করা ও তারপর এনিয়ে সংবাদ মাধ্যমে তা বলা, এই ঘটনায় পুলিশ মহলে শোরগোল পড়ে যায়।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা রাহার সঙ্গে খেলায় মগ্ন রণবীর-আলিয়া, জামনগর থেকে ভাইরাল মন ভালো করা ছবি Ranji Trophy: সবুজ পিচে টসে জিতে ব্যাটিং নিয়ে ভরাডুবি, ১৫০ পার করল না তামিলনাড়ু বিয়ের একবছর পর রিসেপশন সত্যজিতের নাতি সৌরদীপের! মানিকবাবুর নাতবউ কে? অনন্ত-রাধিকার অনুষ্ঠানে যাওয়ার ফাঁকে রাহার সঙ্গে খেলতে ব্যস্ত রণবীর-আলিয়া লেডি পুলিশকে 'ডার্লিং' বলে ডাক, যুবকের জেল-জরিমানা, বড় রায় কলকাতা হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.