বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder in Delhi: টাকা ফেরত চাওয়ায় মহিলা সহকর্মীকে খুন করে মুখে অ্যাসিড ঢেলে দিল রেলের কর্মী

Murder in Delhi: টাকা ফেরত চাওয়ায় মহিলা সহকর্মীকে খুন করে মুখে অ্যাসিড ঢেলে দিল রেলের কর্মী

দিল্লিতে খুন মহিলা রেল কর্মী। প্রতীকী ছবি

ওই মহিলা দিল্লির নিজামুউদ্দিন রেল স্টেশনে কর্মরত ছিলেন। অন্যদিকে, টেকনিশিয়ান পদে কর্মরত অভিযুক্ত জাকির। ৪৫ বছর বয়সি ওই মহিলা ২০১৮ এবং ২০১৯ সালে ঋণ নিয়ে জাকিরকে ১১ লক্ষ টাকা ধার দিয়েছিলেন। জাকির তাঁকে নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়েছিল। 

ধার দেওয়া টাকা ফেরত চাওয়ায় রেলের এক মহিলা কর্মীকে খুন করল তাঁর সহকর্মী। শুধু তাই নয়, খুন করার পর মৃতের পরিচয় গোপন রাখতে মহিলার মুখে ও গোটা শরীরে অ্যাসিড ঢেলে দিল অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে নয়া দিল্লিতে। শনিবার নয়ডা সেক্টর ১৪৮ মেট্রো স্টেশনের কাছ থেকে ওই মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। এই অভিযোগে পুলিশ রেলের ওই কর্মীকে গ্রেফতার করেছে। ধৃতের নাম মহম্মদ জাকির। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন: মন্দারমণি সৈকতে উদ্ধার হল তরুণীর বিবস্ত্র দেহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা দিল্লির নিজামুউদ্দিন রেল স্টেশনে কর্মরত ছিলেন। অন্যদিকে, টেকনিশিয়ান পদে কর্মরত অভিযুক্ত জাকির। ৪৫ বছর বয়সী ওই মহিলা ২০১৮ এবং ২০১৯ সালে ঋণ নিয়ে জাকিরকে ১১ লক্ষ টাকা ধার দিয়েছিলেন। জাকির তাঁকে নির্দিষ্ট সময়ে টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু, সময় মতো টাকা ফেরত না পাওয়ায় চিন্তিত হয়ে পড়েন ওই মহিলা। তিনি জাকিরের কাছে বারবার টাকা ফেরত চাইতে থাকেন। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) চন্দন চৌধুরী জানান, টাকা না পাওয়ার ফলে মানসিক চাপে ছিলেন ওই মহিলা। এরপর ৮ সেপ্টেম্বর আচমকা নিখোঁজ হয়ে যান মহিলা। ঘটনায় তাঁর মেয়ে আম্বেদকর নগর থানায় একটি নিখোঁজের ডায়েরি করেন। এর পরে ৯ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে গ্রেটার নয়ডার নলেজ পার্ক থানা এলাকায় মহিলার মৃতদেহ খুঁজে পায় পুলিশ। ঘটনায় আম্বেদকর নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পুলিশ তদন্তে জানতে পারে ৮ সেপ্টেম্বর দুপুর ২ টোর দিকে মহিলা অফিস থেকে বের হয়েছিলেন। তখন অভিযুক্ত তাঁকে নলেজ পার্ক থানা এলাকায় নিয়ে যায়। সেখানে নির্জন জায়গায় তাঁকে ছুরি দিয়ে বেশ কয়েকবার আঘাত করে হত্যা করে জাকির। এরপর মহিলাকে যাতে চেনা না যায় তারজন্য  তাঁর মুখে এবং শরীরে অ্যাসিড ঢেলে দেয় অভিযুক্ত। নয়ডার সেক্টর ১৪৮ স্টেশনের কাছে একটি বৈদ্যুতিক খুঁটির ঝোপের কাছ দেহ উদ্ধার করে পুলিশ। একইসঙ্গে ওই ছুরি এবং অ্যাসিডও উদ্ধার হয়েছে। প্রথম থেকেই পুলিশের সন্দেহ ছিল জাকিরের ওপর। তবে ঘটনার দিন থেকেই সে ছুটিতে ছিল। পুলিশ তার মোবাইল ফোন ট্র্যাক করার চেষ্টা করলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে পুলিশ সন্দেহভাজনের অবস্থান জানতে পারে। সুভাষ বিহারের ৬০ টিরও বেশি জায়গায় ২০ ঘণ্টারও বেশি সময় ধরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় জাকির স্বীকার করেছে, যে মহিলা তাকে টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন। সেই কারণেই তাঁকে খুন করার পরিকল্পনা করেছিল জাকির।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত রগরগে ঘনিষ্ট দৃশ্যে সাবলীল ছিলেন রেখা, এখনও স্মৃতি হাতড়ে চলছেন শেখর সুমন 'রাজপরিবারের যুবরাজের উপদেষ্টা...', 'উত্তরাধিকার কর' নিয়ে কংগ্রেসকে তোপ মোদীর VVPAT'র ১০০% ভোট গণনা মামলায় কমিশনের কথা শুনল সুপ্রিম কোর্ট, স্থগিত থাকল রায়দান রামকৃষ্ণ মঠ ও মিশনের সপ্তদশ অধ্যক্ষ হলেন স্বামী গৌতমানন্দজি মহারাজ দিতে হবে ৫ কোটি, সাত সকালে মন্ত্রী উদয়ন গুহকে চিঠি কামতাপুরী সংগঠনের বিয়েতে পছন্দের গান বাজানো নিয়ে বচসা, UP-তে কনের বাবাকে পিটিয়ে খুন করল শ্যালক ৩৯ ম্যাচে ৯টি সেঞ্চুরি, IPL 2024-এ ব্যক্তিগত শতরান করেছেন কারা? অবরুদ্ধ হয়ে পড়েছে ফরাক্কা ব্রিজ, উত্তরবঙ্গ–দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন

Latest IPL News

ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.