বাংলা নিউজ > ঘরে বাইরে > Rath Yatra 2022 Special Trains: রথের সময় পুরীতে যাবেন? শালিমার একাধিক স্পেশাল ট্রেন চালাচ্ছে রেল, কখন ছাড়বে?

Rath Yatra 2022 Special Trains: রথের সময় পুরীতে যাবেন? শালিমার একাধিক স্পেশাল ট্রেন চালাচ্ছে রেল, কখন ছাড়বে?

Rath Yatra 2022 Special Trains: রথযাত্রা উপলক্ষ্যে চারটি স্পেশাল ট্রেন চালাবে ভারতীয় রেল। (ছবিটি প্রতীকী)

Rath Yatra 2022 Special Trains: সামনেই রথ। সেইসময় পুরীতে যাওয়ার জন্য বিশেষ ট্রেন চালাবে ভারতীয় রেল। চলতি মাসের শেষে শালিমার এবং পুরীর মধ্যে সেই দু'জোড়া ট্রেন চালানো হবে। কখন, কোথা থেকে ছাড়া হবে এবং কোন কোন স্টেশন ছাড়া হবে, তা দেখে নিন -

রথ উপলক্ষ্যে চারটি বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল দক্ষিণ-পূর্ব রেল। চলতি মাসের শেষে শালিমার এবং পুরীর মধ্যে সেই দু'জোড়া ট্রেন চালানো হবে। সেই ট্রেন কবে, কখন, কোথা থেকে ছাড়া হবে এবং কোন কোন স্টেশন ছাড়া হবে, তা দেখে নিন -

১) ০২৮২৭ শালিমার-পুরী রথ স্পেশাল: আগামী ২৯ জুন রাত ৯ টা ৪০ মিনিটে শালিমার থেকে ট্রেন ছাড়বে। পরদিন সকাল ৭ টায় পুরীতে পৌঁছাবে ট্রেন।

২) ০২৮২৮ পুরী-শালিমার রথ স্পেশাল: ফিরতি পথে ৩০ জুন রাত ১১ টা ৫ মিনিটে পুরী থেকে ট্রেন ছাড়বে। যা পরদিন সকাল ৯ টা ৩০ মিনিটে শালিমারে পৌঁছাবে।

বিশেষ দ্রষ্টব্য: ০২৮২৭/০২৮২৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশালে একটি এসি টু টিয়ার, দুটি এসি থ্রি টিয়ার, ১১ টি স্লিপার ক্লাস এবং ছ'টি জেনারেল সেকেন্ড ক্লাস কোচ থাকবে।

৩) ০২৮৩৭ শালিমার-পুরী রথ স্পেশাল: ২৯ জুন দুপুর ১ টা ৪৫ মিনিটে শালিমার থেকে ট্রেন ছাড়বে। সেদিন রাত ১০ টা ৩০ মিনিটে পুরীতে পৌঁছাবে।

৪) ০২৮৩৮ পুরী-শালিমার রথ স্পেশাল: ফিরতি পথে ৩০ জুন ভোর ৫ টা ৩০ মিনিটে পুরী থেকে ট্রেন ছাড়বে। দুপুর ২ টো ৫০ মিনিটে শালিমারে পৌঁছাবে।

বিশেষ দ্রষ্টব্য: ০২৮৩৭/০২৮৩৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশালে দুটি এসি চেয়ার কার, দুটি ১২ টি চেয়ার কার এবং দুটি জেনারেল সেকেন্ড ক্লাস কোচ থাকবে।

আরও পড়ুন: Food in Train: উঠে গেল প্যান্ট্রিকার, ১৫ ট্রেনে মিলবে না তাজা খাবার, যুক্তিতে হতবাক যাত্রীরা

কোন কোন স্টেশনে ট্রেনগুলি দাঁড়াবে?

সাঁতরাগাছি, খড়্গপুর, বেলদা, জলেশ্বর, বালাসোর, সোরো, ভদ্রক, জাজপুর কেওনঝড় রোড, কটক, ভুবনেশ্বর এবং খুরদা রোডে দাঁড়াবে ০২৮২৭/০২৮২৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশাল এবং ০২৮৩৭/০২৮৩৮ শালিমার-পুরী-শালিমার রথ স্পেশাল ট্রেন।

বন্ধ করুন