বাড়ি > ঘরে বাইরে > আত্মপ্রকাশেই হটকেকের মতো বিক্রি হল Realme 7 Pro- কী ফিচার্স আছে এই নয়া ফোনে?
রিয়েলমি ৭ প্রো
রিয়েলমি ৭ প্রো

আত্মপ্রকাশেই হটকেকের মতো বিক্রি হল Realme 7 Pro- কী ফিচার্স আছে এই নয়া ফোনে?

  • বেস মডেলটিতে আছে 6GB RAM ও128GB স্টোরেজ। এটার দাম ১৯,৯৯৯

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর বারোটা থেকে ফ্ল্যাশ সেল শুরু হল Realme 7 Pro-এর . অনলাইনে realme.com ও ফ্লিপকার্টে আপাতত পাওয়া যাচ্ছে এই ফোন। চলতি মাসের শুরুতে আত্মপ্রকাশ ঘটেছে Realme 7 Pro এবং Realme 7-এর। ইতিমধ্য়েই বাজারে এসে গিয়েছে Realme 7. 

ফোন সংস্থা জানিয়েছে প্রথম দিনেই হুহু করে বিক্রি হয়েছে ৬০ হাজার Realme 7 Pro. ফের ১৮ তারিখ দুপুর বারোটায় হবে ফ্ল্যাশ সেল। ভারতের সব চেয়ে দ্রুততম চার্জ দেওয়া যাবে এই ফোনে বলে সংস্থার দাবি। এছাড়াও কী কী ফিচার্স আছে এই ফোনে, সেটা জেনে নিন । 

বেস মডেলটিতে আছে 6GB RAM ও128GB স্টোরেজ। এটার দাম ১৯,৯৯৯। এরপর আছে আরেকটি হায়ার এন্ড মডেল, যেটায় আছে  8GB RAM ও 128GB স্টোরেজ। এটার দাম ২১,৯৯৯। মিরর হোয়াইট ও মিরর ব্লু রংয়ে পাওয়া যাচ্ছে এই ফোন। 

Realme 7 Pro ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি স্ক্রিন বিশেষ HD+ Super AMOLED ডিসপ্লে যুক্ত। নিরাপত্তার জন্য আছে বিশেষ ফিংগারপ্রিন্ট সেন্সর। এই ফোন চলে কোয়ালকমের স্ন্যাপড্র্যাগন  720G প্রসেসরের সাহায্যে। ফোনের সফটওয়্যার হল Realme UI যেটা Android 10 কে সাপোর্ট করে।

এই ফোনে প্রাইমারি ক্যামেরা হল ৬৪ মেগাপিক্সেল বিশিষ্ট। এছাড়াও আছে বিশেষ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ম্যাক্রো সেন্সর ও ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোট্রেট লেন্স। এছাড়াও আছে বিশেষ ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

মাত্র ৩৪ মিনিটে পুরো চার্জ দিতে আতে আছে সুপারডার্ট চার্জ প্রযুক্তি এই ফোনের সঙ্গে।  4,500mAh ব্যাটারি আছে এই ডুয়াল সিম ফোনের সঙ্গে। এই ফোনে চার্জ দিতে লাগবে  Type-C পোর্ট। আছে ব্লুটুথ সাপোর্ট। সব মিলিয়ে ফিচার্সের দিক থেকে কোনও কমতি নেই এই নয়া ফোনের। 

বন্ধ করুন