বাংলা নিউজ > ঘরে বাইরে > তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

পথ দুর্ঘটনার কবলে পড়ল তেজস্বী যাদবের কনভয়

পূর্ণিয়া–কাটিহার জাতীয় সড়ক ধরে এগোনোর সময় পুলিশের গাড়ি কনভয় থেকে বেরিয়ে ভুল দিকে চলে যায়। আর তাই পথ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ সবটা খতিয়ে দেখছে। এখন ইন্ডিয়া জোটে আছে আরজেডি। নীতীশ কুমার ছেড়ে দিয়ে এনডিএ জোটে সামিল হয়েছেন। সেখানে এই পথ দুর্ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য আছে কিনা সেটা খতিয়ে দেখছে পুলিশ।

পথ দুর্ঘটনার কবলে পড়ল তেজস্বী যাদবের কনভয়ের গাড়ি। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হল গাড়ির চালকের। আর এই পথ দুর্ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন আরও ১০ জন। তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে সূত্রের খবর। আহতদের মধ্যে অবশ্য রয়েছেন ৬জন পুলিশকর্মী। আরজেডি নেতা তেজস্বী যাদবের কনভয়ে থাকা একটি পুলিশের গাড়ি সোমবার রাতে বিহারের পূর্ণিয়া জেলায় দুর্ঘটনার কবলে পড়ে। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে উল্টে যায় পুলিশের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালকের। এই পথ দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন জখম হয়েছেন।

এদিকে লোকসভা নির্বাচনের প্রাক্কালে জন বিশ্বাস যাত্রা শুরু করেন বিহার বিধানসভার বিরোধী দলনেতা তেজস্বী যাদব। সোমবার পূর্ণিয়ায় পৌঁছয় সেই যাত্রা। বেলাউড়ি এলাকার পূর্ণিয়া–কাটিহার হাইওয়ে দিয়ে যাচ্ছিল তেজস্বী যাদবের কনভয়। তখনই ভুল করে অন্য লেনে ঢুকে পড়ে কনভয়ের একটি গাড়ি। তাতেই পথ দুর্ঘটনা ঘটে যায়। তখন বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে তেজস্বীর কনভয়ের ওই গাড়ির। গতকাল রাতে বিহারের পূর্ণিয়া থেকে কাটিহারের দিকে যাচ্ছিল তেজস্বী যাদবের কনভয়। তখনই পথ দুর্ঘটনা ঘটে। এটা কি নিছকই পথ দুর্ঘটনা?‌ এই পথ দুর্ঘটনা কি করানো হল?‌ এমন নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

অন্যদিকে সোমবার রাত ১১টা নাগাদ পূর্ণিয়া জেলার বেলাউরির কাছে কনভয়ে থাকা পুলিশের গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই গাড়ি উল্টো দিক থেকে তীব্র গতিতে আসছিল। মুখোমুখি ধাক্কা লেগে পুলিশের গাড়ি উল্টে যায়। গাড়ির চালক মহম্মদ হালিমের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ওই গাড়িতে থাকা তিনজন পুলিশকর্মীও আহত হন। বিপরীত দিক থেকে আসা গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সেই গাড়িতে থাকা চারজন মারাত্মকভাবে জখম হন। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। সকল আহতদেরকেই পূর্ণিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়েই এসপি উপেন্দ্রনাথ ভার্মা হাসপাতালে যান। আহতদের দেখেন তিনি। তবে কনভয়ে দুর্ঘটনা ঘটলেও সুরক্ষিত আছেন তেজস্বী। কিন্তু চার লেনের হাইওয়ে ধরে চলার সময় কেমন করে কনভয়ের গাড়ি অন্য লেনে চলে গেল সেটা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন:‌ সন্দেশখালি যাওয়ার পরিকল্পনা ভেস্তে গেল, গ্রেফতার হলেন নওশাদ সিদ্দিকী

এছাড়া পুলিশ সুপার জানান, রাতের বেলা ৩১ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘটেছে। কনভয়ে যে পুলিশের গাড়িতে দুর্ঘটনা ঘটে তার পিছনেই তেজস্বী যাদবের গাড়ি ছিল কিনা জানা যায়নি। পুলিশের ধারণা, পূর্ণিয়া–কাটিহার জাতীয় সড়ক ধরে এগোনোর সময় পুলিশের গাড়ি কনভয় থেকে বেরিয়ে ভুল দিকে চলে যায়। আর তাই পথ দুর্ঘটনা ঘটেছে। পুলিশ সবটা খতিয়ে দেখছে। এখন ইন্ডিয়া জোটে আছে আরজেডি। নীতীশ কুমার ছেড়ে দিয়ে এনডিএ জোটে সামিল হয়েছেন। সেখানে এই পথ দুর্ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য আছে কিনা সেটা খতিয়ে দেখছে পুলিশ। গত লোকসভা নির্বাচনে বিহার থেকে একটি আসনও জিততে পারেনি আরজেডি। এবার মানুষের মন পেতে যাত্রা শুরু করেছেন লালুপুত্র। তার মধ্যেই ঘটল বড় পথ দুর্ঘটনা।

ঘরে বাইরে খবর

Latest News

ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর LIVE Lok Sabha Vote: ১০২ আসনে চলছে ভোট, ভোটারদের উদ্দেশে বাংলায় X বার্তা মোদীর

Latest IPL News

PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.