বাংলা নিউজ > ঘরে বাইরে > Vistex CEO death: সংস্থার রজত জয়ন্তীর অনুষ্ঠানে দুর্ঘটনা, হায়দরাবাদে মঞ্চ ভেঙে মৃত সিইও

Vistex CEO death: সংস্থার রজত জয়ন্তীর অনুষ্ঠানে দুর্ঘটনা, হায়দরাবাদে মঞ্চ ভেঙে মৃত সিইও

ভিসটেক্সের সিইও সঞ্জয় শাহ। (PTI)

ওই প্রযুক্তি কোম্পানি ভিসটেক্সের সিইও ছিলেন সঞ্জয় বাবু। কোম্পানির প্রেসিডেন্ট রাজু দাতলাও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানায়, কোম্পানির রজত জয়ন্তী উদযাপনের সময় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। সঞ্জয় এবং রাজু বাবুকে প্রায় ২০ ফুট উচ্চতা থেকে মঞ্চে নামানো হচ্ছিল।

মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল মার্কিন ভিত্তিক একটি প্রযুক্তি কোম্পানির সিইওর। কোম্পানির রজত জয়ন্তীর অনুষ্ঠান চলাকালীন লোহার কাঠামো ভেঙে ওই প্রযুক্তি কোম্পানির প্রতিষ্ঠাতা সিইওর মৃত হয়েছে। এছাড়াও কোম্পানির অন্য একজন কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। সেখানে কোম্পানির অনুষ্ঠান চলাকালীন মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। মৃত সিইওর নাম সঞ্জয় শাহ (৫৬)। এই ঘটনায় অবহেলার জন্য একটি মামলা দায়ের করে তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন: স্কুলের পিকনিকে গিয়ে লেকে উলটে গেল বোট, মৃত্যু ১২ পড়ুয়া ও ২ শিক্ষকের

ওই প্রযুক্তি কোম্পানি ভিসটেক্সের সিইও ছিলেন সঞ্জয় বাবু। কোম্পানির প্রেসিডেন্ট রাজু দাতলাও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানায়, কোম্পানির রজত জয়ন্তী উদযাপনের সময় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। সঞ্জয় এবং রাজু বাবুকে প্রায় ২০ ফুট উচ্চতা থেকে মঞ্চে নামানো হচ্ছিল। তখন লোহার কাঠামো ভেঙে পড়ে। এর ফলে তারা দুজনেই পড়ে যান। ঘটনার একটি ভিডিয়ো ক্লিপ সামনে এসেছে। তাতে দেখা যাচ্ছে দুর্ঘটনার সময় তাঁদের মঞ্চে নামানো হচ্ছিল। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের দ্রুত প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার দুপুর ১২ টার দিকে মারা যান সঞ্জয় বাবু। অন্যজনের এখনও চিকিৎসা চলছে হাসপাতালে।

এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০৪, ৩৩৬, ২৮৭ ধারায় মামলা রুজু করা হয়েছে আব্দুল্লাপুরমেট থানায়। রামোজি ফিল্ম সিটির ব্যবস্থাপনা, ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি এবং অনুষ্ঠান পরিচালনার জন্য দায়ী অন্যান্যদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সঞ্জয়বাবু এবং রাজু বাবু দুজনেই মার্কিন নাগরিক। হায়দরাবাদ শাখার কর্মচারীদের সঙ্গে কোম্পানির ২৫ বছর উদযাপনের জন্য দুই দিনের অনুষ্ঠানে এখানে যোগ দিতে এসেছিলেন তাঁরা। সেখানে ৬৫০ জনের বেশি দর্শক উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন তাঁদের পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, মুম্বইয়ের বাসিন্দা সঞ্জয় শাহ ১৯৯৯ সালে একটি এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ইআরপি) সলিউশন ফার্ম হিসাবে ভিসটেক্স স্থাপন করেছিলেন। প্রায় ২০ বছর আগে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গিয়েছিলেন। আজ বিশ্বজুড়ে এই কোম্পানির ২০টি অফিস আছে এবং ২০০০– এরও বেশি কর্মচারী রয়েছে। সঞ্জয় শাহ লেহাই ইউনিভার্সিটিতে ভিসটেক্স ফাউন্ডেশন এবং এক্সিকিউটিভ লার্নিং অ্যান্ড রিসার্চের জন্য ভিসটেক্স ইনস্টিটিউটও প্রতিষ্ঠা করেন। রাজু দাতলা ২০০০ সাল থেকে ভিসটেক্সের সঙ্গে আছেন।

ঘরে বাইরে খবর

Latest News

সস্তায় ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, আরও কত কী! শুরু অ্যামাজন প্রাইম ডে সেল ২১ শে জুলাইয়ের জন্য 'সবুজ' হচ্ছে কলকাতা, ডিম-ভাত ছাড়া TMC কর্মীদের মেনুতে কী? ৫৯-এ ফের বিয়ের পিঁড়িতে দাদা স্নেহাশিস, নিমন্ত্রণপত্র পাঠালেন সৌরভ-ডোনা ভূমির জন্মদিন পালন করলেন ওরি! নায়িকার গায়ে হেলে পড়ে তুললেন ছবিও ‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা সারা গা ভর্তি ভালোবাসার চিহ্ন, উইকেন্ডে প্রিয়জনের আদরে মাখামাখি মিমি গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.