বাংলা নিউজ > ঘরে বাইরে > Sex Racket: বিজেপির রাজ্যনেতার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ, কী বলছে দল?
মেঘালয়ে বিজেপি নেতার বিরুদ্ধে পতিতালয় চালানোর অভিযোগ।প্রতীকী ছবি (HT_PRINT)

Sex Racket: বিজেপির রাজ্যনেতার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ, কী বলছে দল?

  • মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারির দাবি,বার্নার্ড বলছেন তাঁর জীবন সুরক্ষিত নয়। সেকারণেই রাজ্যপালের কাছে অনুরোধ করছি সমস্ত অভিযোগ থেকে তাঁকে রেহাই দিয়ে তাঁর জীবনকে সুরক্ষিত করা দরকার।

ডেভিড লৈতফ্লাং

মেঘালয় বিজেপির ভাইস প্রেসিডেন্ট বার্নার্ড এন মারাক। তার বিরুদ্ধেই মধুচক্র চালানোর অভিযোগ। এবার সেই অভিযোগ থেকে তাঁকে রেহাই দেওয়ার জন্য রাজ্যপালের কাছে অনুরোধ করলেন মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারি। এদিকে ওই বিজেপি নেতার রিসর্ট রিম্পু বাগানে পুলিশি অভিযান প্রসঙ্গে নেতৃত্বের দাবি, রাজনৈতিক প্রতিহিংসার শিকার বার্নার্ড।

ওয়েস্ট গারো হিল জেলা পুলিশ শনিবার বার্নার্ডের মালিকানাধীন একটি বিল্ডিংয়ে অভিযান চালিয়েছিল। সেখানে সন্দেহজনক যৌন চক্রের সন্ধান পায় পুলিশ। ওই বিল্ডিং থেকে পুলিশ ৭৫জনকে গ্রেফতার করে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

ওয়েস্ট গারো হিল জেলা পুলিশ চিফ বিবেকানন্দ সিং রাঠোর হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, রিম্পু বাগান এলাকায় যে বিল্ডিং দেখা গিয়েছে তার যে ডিজাইন, সেখান থেকে যা পাওয়া গিয়েছে সেই অনুসারে প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে ওই বিল্ডিংটা গণিকালয় হিসাবে ব্যবহার করা হত। 

তবে বিজেপি নেতৃত্বের দাবি, তুরা এলাকায় একাধিক বিশিষ্ট লোকজনের সঙ্গে কথাবার্তা বলা হয়েছে। সেক্ষেত্রে এটা বোঝা যাচ্ছে যে বার্নার্ডকে ভিত্তিহীনভাবে অভিযুক্ত হিসাবে খাড়া করা হচ্ছে। এদিকে মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারির দাবি,বার্নার্ড বলছেন তাঁর জীবন সুরক্ষিত নয়। সেকারণেই রাজ্যপালের কাছে অনুরোধ করছি সমস্ত অভিযোগ থেকে তাঁকে রেহাই দিয়ে তাঁর জীবনকে সুরক্ষিত করা দরকার। 

বন্ধ করুন