বাংলা নিউজ > ঘরে বাইরে > Sex Racket: বিজেপির রাজ্যনেতার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ, কী বলছে দল?

Sex Racket: বিজেপির রাজ্যনেতার বিরুদ্ধে মধুচক্র চালানোর অভিযোগ, কী বলছে দল?

মেঘালয়ে বিজেপি নেতার বিরুদ্ধে পতিতালয় চালানোর অভিযোগ।প্রতীকী ছবি (HT_PRINT)

মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারির দাবি,বার্নার্ড বলছেন তাঁর জীবন সুরক্ষিত নয়। সেকারণেই রাজ্যপালের কাছে অনুরোধ করছি সমস্ত অভিযোগ থেকে তাঁকে রেহাই দিয়ে তাঁর জীবনকে সুরক্ষিত করা দরকার।

ডেভিড লৈতফ্লাং

মেঘালয় বিজেপির ভাইস প্রেসিডেন্ট বার্নার্ড এন মারাক। তার বিরুদ্ধেই মধুচক্র চালানোর অভিযোগ। এবার সেই অভিযোগ থেকে তাঁকে রেহাই দেওয়ার জন্য রাজ্যপালের কাছে অনুরোধ করলেন মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারি। এদিকে ওই বিজেপি নেতার রিসর্ট রিম্পু বাগানে পুলিশি অভিযান প্রসঙ্গে নেতৃত্বের দাবি, রাজনৈতিক প্রতিহিংসার শিকার বার্নার্ড।

ওয়েস্ট গারো হিল জেলা পুলিশ শনিবার বার্নার্ডের মালিকানাধীন একটি বিল্ডিংয়ে অভিযান চালিয়েছিল। সেখানে সন্দেহজনক যৌন চক্রের সন্ধান পায় পুলিশ। ওই বিল্ডিং থেকে পুলিশ ৭৫জনকে গ্রেফতার করে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

ওয়েস্ট গারো হিল জেলা পুলিশ চিফ বিবেকানন্দ সিং রাঠোর হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, রিম্পু বাগান এলাকায় যে বিল্ডিং দেখা গিয়েছে তার যে ডিজাইন, সেখান থেকে যা পাওয়া গিয়েছে সেই অনুসারে প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে ওই বিল্ডিংটা গণিকালয় হিসাবে ব্যবহার করা হত। 

তবে বিজেপি নেতৃত্বের দাবি, তুরা এলাকায় একাধিক বিশিষ্ট লোকজনের সঙ্গে কথাবার্তা বলা হয়েছে। সেক্ষেত্রে এটা বোঝা যাচ্ছে যে বার্নার্ডকে ভিত্তিহীনভাবে অভিযুক্ত হিসাবে খাড়া করা হচ্ছে। এদিকে মেঘালয়ের বিজেপি সভাপতি আর্নেস্ট মাওয়ারির দাবি,বার্নার্ড বলছেন তাঁর জীবন সুরক্ষিত নয়। সেকারণেই রাজ্যপালের কাছে অনুরোধ করছি সমস্ত অভিযোগ থেকে তাঁকে রেহাই দিয়ে তাঁর জীবনকে সুরক্ষিত করা দরকার। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.