বাংলা নিউজ > ঘরে বাইরে > Shocking News: বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই!

Shocking News: বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই!

রাগের বশে নিজের দাদাকেই খুন করল ভাই (Pixabay)

Shocking News: ক্যান্ট থানার অন্তর্গত নিজের বাড়িতেই ভাইকে রড দিয়ে পিটিয়ে খুন করল সত্যম।

বাবা মা কেন সবসময় দাদাকে ভালোবাসবে! সহ্য করতে পারছিলেন না সত্যম। শেষমেশ রাগ ও জেদ সামলাতে না পেরে সরাসরি রড দিয়েই পিটিয়ে খুন করলেন তাঁকে! তদন্তে পুলিশ। প্রকাশ্যে সত্য ঘটনা।

উত্তরপ্রদেশের প্রয়াগরাজ থেকে এমনই এক হৃদয়বিদারক ঘটনা সামনে এসেছে। এক ছোট ভাই বড় ভাইকে খুন করেছে। ঘটনার খবর পেয়ে পরিবারের সদস্যদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পুলিশকে জানানো হয়েছে সবটা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে গ্রেফতারও করেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মামলার তদন্ত।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ক্যান্ট থানার অশোকনগরে। শিবম মিশ্র নামে ২৬ বছর বয়সী এক এলএলবি ছাত্রকে বাড়িতে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে। এ হত্যাকাণ্ডের অভিযোগ উঠেছে তাঁর ২৪ বছর বয়সী ছোট ভাইয়ের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে হেফাজতে নেওয়ার পর জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত নিজের অপরাধ স্বীকার করে পুলিশকে এমনই কিছু তথ্য দিয়েছে, তা শুনে অবাক সকলেই।

পুলিশ জানিয়েছে, মৃত শিবম সিরাথুর একটি কলেজে এলএলবি-র শেষ বর্ষের ছাত্র ছিলেন, আর ছোট ছেলে সত্যম এমকম করছে। তাঁদের বাবা নিউ ক্যান্টের হেস্টিং রোডের বাসিন্দা সন্দীপ মিশ্র ক্যাটারিংয়ের ব্যবসা করেন।

  • খুনের আসল কারণ কী?

আসামি জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে, তাঁর বাবা-মা বড় ভাইকে বেশি ভালোবাসত, তাই তাঁকে হত্যা করেছেন ছোট ভাই সত্যম। আসামি আরও বলেছেন, 'আমাকে পাগল বলে ডাকত।' শিবম নাকি বলতেন, আইনজীবী হওয়ার পর সত্যমকে জেলে পাঠাবেন। মা বাবাও ছিল দাদার সঙ্গে একমত। সত্যম যখনই কিছু বলেছেন, তাঁরা শোনেনি। সত্যমের কথায়, 'আমি আর কি করতে পারি? তাই তাকে মেরেই ফেললাম।'

অর্থাৎ, প্রাথমিক তদন্ত অনুযায়ী, শিবম একজন উজ্জ্বল ছাত্র ছিলেন এবং সত্যম সেই তুলনায় দুর্বল ছিলেন এবং প্রায়ই এর জন্য তাঁকে তিরস্কার করা হতো। যার দরুণ সত্যম অনুভব করেছিলেন যে তাঁর বাবা-মা বড় ভাইকে বেশি ভালবাসে, তাই তিনি বাড়িতে অবহেলিত বোধ করেছিলেন এবং খুনের মতো এমন গুরুতর পদক্ষেপ করেছিলেন।

  • রড দিয়ে দাদার ওপর হামলা করেছে সত্যম

পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্তের এক আত্মীয় জানিয়েছেন, শনিবার সকালে শিবম-সত্যমের মা রান্নাঘরে এবং বাবা কাজে ব্যস্ত ছিলেন। এসময় রুমে ঘুমন্ত শিবমকে রড দিয়ে আক্রমণ করে অভিযুক্ত। শব্দ শুনে পরিবারের সদস্যরা সেখানে পৌঁছে দেখেন শিবম রক্তে ভিজে মাটিতে পড়ে রয়েছে এবং পাশে একটি রক্তমাখা রড পড়ে রয়েছে। আহত শিবমকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এরপর তাঁর অবস্থা গুরুতর দেখে এসআরএন হাসপাতালে ট্রান্সফার করতে করতে ততক্ষণে শিবমের মৃত্যু হয়। বর্তমানে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে এবং মামলার পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে খবর।

ঘরে বাইরে খবর

Latest News

‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কারা..?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.