বাংলা নিউজ > ঘরে বাইরে > ১৪ বছর বয়সী খুড়তুতো দাদার সঙ্গে মায়ের পরকীয়া! আপত্তিকর দৃশ্য দেখে ফেলতেই কোন পরিণতি সন্তানের?

১৪ বছর বয়সী খুড়তুতো দাদার সঙ্গে মায়ের পরকীয়া! আপত্তিকর দৃশ্য দেখে ফেলতেই কোন পরিণতি সন্তানের?

১৪ বছর বয়সী খুড়তুতো দাদার সঙ্গে মায়ের পরকীয়া! আপত্তিকর দৃশ্য দেখতেই কোন পরিণতি সন্তানের (ছবিটি প্রতীকী)

পুলিশ জানিয়েছে, ওই অভিযুক্ত মহিলার বিরুদ্ধে তার ছেলেকে হত্যার অভিযোগ রয়েছে। মূলত, ওই ১০ বছরের বালক তার মায়ের সঙ্গে তার খুড়তুতো দাদাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। গোপন মুহূর্তের সেই দৃশ্য যে সন্তানের চোখে ধরা পড়েছে তা বুঝতে পারেন মা।

এই করুণ ঘটনা রাজস্থানের জয়সলমীরের। সেখানে ঝিনঝিনিয়ালি থানায় দায়ের হয় এক ১০ বছরের ছেলের হত্যার অভিযোগ। অভিযোগে গ্রেফতার করা হয় সন্তানের মাকে। শুধু তাই নয়, আটক করা হয় মৃত বালকের খুড়তুতো দাদাকেও। উল্লেখ্য, তার এই নাবালক দাদার বয়স ১৪। অভিযোগ রয়েছে, এই ১৪ বছর বয়সী নাবালকের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে ওই বালকের মা। এরপরই পরিবরে ঘটে যায় চরম বিপদ।

পুলিশ জানিয়েছে, ওই অভিযুক্ত মহিলার বিরুদ্ধে তার ছেলেকে হত্যার অভিযোগ রয়েছে। মূলত, ওই ১০ বছরের বালক তার মায়ের সঙ্গে তার খুড়তুতো দাদাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। গোপন মুহূর্তের সেই দৃশ্য যে সন্তানের চোখে ধরা পড়েছে তা বুঝতে পারেন মা। পুলিশ জানিয়েছে, তারপর ওই মহিলা হত্যা করেন নিজের সন্তানকে। পুলিশের বক্তব্য অনুযায়ী, বদনাম থেকে বাঁচতে সন্তানকে হত্যা করেন মা। এমনই অভিযোগ রয়েছে ধৃত মহিলার বিরুদ্ধে। ওই হত্যায় মহিলার সঙ্গে ষড়যন্ত্রে শামিল ছিল তাঁর সঙ্গীও। ওই বালককে খুন করতে তার খুড়তুতো দাদাও তার মাকে সঙ্গ দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের তথ্য় অনুযায়ী, ঘটনার তদন্ত করতে নেমে প্রথমেই তারা আটক করে মৃত বালকের মা ও তার খুড়তুতো নাবালক দাদাকে। এরপরই চলে জিজ্ঞাসাবাদ। জিজ্ঞসাবাদের সময়ই এমন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসে। এরপরই হত্যার অভিযোগে ওই বালকের মাকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে ওই বালকের খুড়তুতো দাদাকেও আটক করা হয়।

বন্ধ করুন