বাংলা নিউজ > ঘরে বাইরে > Sonia Gandhi Admitted to Hospital: ED-র নয়া তলবের পরদিনই কোভিড জটিলতা নিয়ে হাসপাতালে সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী (PTI)

Sonia Gandhi Admitted to Hospital: ED-র নয়া তলবের পরদিনই কোভিড জটিলতা নিয়ে হাসপাতালে সোনিয়া গান্ধী

  • এর আগে শুক্রবারই নতুন করে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে তলবের নোটিস পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। ন্যাশনাল হেরাল্ড অর্থ তছরুপ মামলায় এর আগেও তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকে। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে পড়ায় তদন্তকারীদের মুখোমুখি হননি। এই আবহে আগামী ২৩ জুন সোনিয়াকে ডেকে পাঠিয়েছে ইডি।

কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী রবিবার কোভিড-সম্পর্কিত সমস্যার চিকিৎসার জন্য শ্রী গঙ্গা রাম হাসপাতালে ভর্তি হয়েছেন। দলের মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বলেছেন যে তাঁর অবস্থা স্থিতিশীল এবং তাঁকে পর্যবেক্ষণের জন্য হাসপাতালে রাখা হবে।

সুরজেওয়ালা একটি টুইটে লিখেছেন, ‘আমরা কংগ্রেসের সমস্ত সমর্থকদের পাশাপাশি সমস্ত শুভাকাঙ্ক্ষীদের তাঁদের শুভকামনার জন্য ধন্যবাদ জানাই। তবে এখন উদ্বেগের কোনও কারণ নেই।’ এর আগে শুক্রবারই নতুন করে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে তলবের নোটিস পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। ন্যাশনাল হেরাল্ড অর্থ তছরুপ মামলায় এর আগেও তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকে। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে পড়ায় তদন্তকারীদের মুখোমুখি হননি। এই আবহে আগামী ২৩ জুন সোনিয়াকে ডেকে পাঠিয়েছে ইডি।

এর আগে এই সপ্তাহের শুরুতে, সোনিয়া গান্ধী তদন্তকারী সংস্থার সামনে উপস্থিত হওয়ার জন্য আরও সময় চেয়েছিলেন। কারণ তিনি এখনও কোভিড থেকে সেরে উঠছেন। উল্লেখ্য, সোনিয়ার শেষ কোভিড টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছিল। এদিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ১৩ জুন রাহুল গান্ধীকেও এই একই মামলায় তলব করেছে। প্রসঙ্গত, গত ১ জুন ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল ও সোনিয়াকে তলব করেছিল ইডি। ৮ জুন ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা সোনিয়ার। তবে তিনি কোভিড আক্রান্ত হওয়ায় সেই হাজিরা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

বন্ধ করুন