বাংলা নিউজ > ঘরে বাইরে > ভোটমুখী উত্তরাখণ্ডে দেহাংশ উদ্ধার ঘিরে নতুন করে উত্তেজনা, চাঞ্চল্য রুদ্রপুরে
উত্তরাখণ্ড। প্রতীকী ছবি।  (সৌজন্যে এএনআই) (ANI)

ভোটমুখী উত্তরাখণ্ডে দেহাংশ উদ্ধার ঘিরে নতুন করে উত্তেজনা, চাঞ্চল্য রুদ্রপুরে

  • উত্তরাখণ্ডের ইউএস নগর এলাকায় গরুর দেহাংশ পড়ে থাকতে দেখে শুরু হয় চাঞ্চল্য। 

উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচন ঘিরে একদিকে যখন সেখানের রাজনৈতিক ময়দান তপ্ত হতে শুরু করে দিয়েছে, তখন অন্যদিকে, নতুন করে উত্তেজনার চেহারা নিল রুদ্রপুরের একাংশ। রুদ্রপুরের ইউএস নগর এলাকায় একটি ব্যাঙ্কোয়েট হল-এর সামনের অংশে উদ্ধার হয়েছে গরু ও তার শাবকের দেহাংশ। আর সেই ঘটনা ঘিরেই ছড়িয়েছে উত্তেজনা।

এমন দৃশ্য ঘিরে এলাকায় ভিড় জমতেই সেখানে আসে পুলিশ। শেষমেশ লাঠিচার্জ করে ভিড় জনতাকে সরিয়ে দেয় পুলিশ। উত্তরাখণ্ডের ইউএস নগর এলাকার পুলিশ জানিয়েছে, এই দেহাংশ প্রথমে এক পথচলতি ব্যক্তি দেখেন। তারপর থেকেই এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিশের সিনিয়র সুপারিন্টেডেন্ট ডি এস কঁওয়ার বলেন, 'আমি একাধিক টিম তৈরি করেছি, দুষ্কৃতীদের ধরব বলে। আমরা কঠিন পদক্ষেপ নেব। কোনও মতেই দুষ্কৃতীরা পার পাবে না।' জানা গিয়েছে উত্তাখণ্ডের শ্যাম টকিজ রোডে গঙ্গাজয়ন্তী বারাত ঘর নামক ব্যঙ্কয়োটের সামনে ওই দেহাংশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়েই সেখানে পৌঁছন,দক্ষিণপন্থী সংগঠনের নেতা ও স্থানীয় বিধায়ক রাজ ঠাকুরাল। বিজেপির জেলা সভাপতি শিব অরোরাও ঘটনাস্থলে পৌঁছে যান। এরপর তাঁদের নেতৃত্বে একাধিক জন সেখানে ভিড় করেন। চলতে থাকে স্লোগান। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এরপর বিক্ষুব্ধ জনতাকে ছত্রভঙ্গ করতে থাকে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের এসএসপি ডিএস কঁওয়ার সেখানে পৌঁছন। তিনি জনতার উদ্দেশে বার্তা দেন, ঘটনার সঙ্গে জড়িতরা ২৪ ঘণ্টার মধ্যে ধরা পড়বে। এই আশ্বাসবাণীর পরই ভিড় সরতে থাকে। এদিকে, ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী উপস্থিত রয়েছে। যেকোনও রকমের অপ্রীতিকর পরিস্থিতি থেকে এলাকাকে রক্ষা করতে একাধিক পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে।

 

বন্ধ করুন