বাংলা নিউজ > ঘরে বাইরে > TTE pushes woman off train: জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE!

TTE pushes woman off train: জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE!

সেই মহিলা। (ছবি সৌজন্যে এক্স)

জেনারেল টিকি কেটে এসি কোচে উঠেছিলেন। সেজন্য এক মহিলাকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। তার জেরে ওই মহিলা গুরুতর আহত হয়েছেন বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে।

জেনারেল টিকিট ছিল। আর সেই টিকিট নিয়ে এসি কোচে উঠেছিলেন। সেজন্য এক মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক টিকিট পরীক্ষকের বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে যান মহিলা। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারীরিক অবস্থা বেশ জটিল। মাথা, হাত ও পায়ে চোট লেগেছে। ঘটনাটি হরিয়ানার ফরিদাবাদে ঘটেছে। বিষয়টি নিয়ে অবশ্য ভারতীয় রেলের তরফে আপাতত কোনও মন্তব্য করা হয়নি। ওই টিকিট পরীক্ষকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা, তাও স্পষ্ট নয়।

একাধিক রিপোর্ট অনুযায়ী, বৃহস্পতিবার বেলা ১২ টা নাগাদ ফরিদাবাদ থেকে ঝিলাম এক্সপ্রেসের এসি কোচে উঠে পড়েন এই মহিলা। ঝাঁসিতে বিয়েবাড়ি থাকায় ওই ট্রেন ধরেছিলেন। কিন্তু দেরি হয়ে যাওয়ায় জেনারেল টিকিট থাকলেও এসি কোচে উঠে পড়েন। আর এসি কোচে তাঁকে ধরেন ট্রেনের টিকিট পরীক্ষক। মহিলা জানান, যা ফাইন হয়, সেটা দিতে রাজি আছেন। কিন্তু মহিলার কথায় রেগে যান ওই টিকিট পরীক্ষক। অভিযোগ, প্রথমে ট্রেন থেকে মহিলার ব্যাগ ফেলে দেন। আর তারপর মহিলাকেই ধাক্কা মেরে ওই টিকিট পরীক্ষক চলন্ত ট্রেন থেকে ফেলে দেন বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: Vande Bharat Express in WB: এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি

রিপোর্ট অনুযায়ী, চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ায় ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে আটকে যান ওই মহিলা। তা দেখতে পেয়ে চেন টেনে ট্রেন থামানো হয়। তারপর ট্রেন এবং প্ল্যাটফর্মের মধ্যে থেকে ওই মহিলাকে উদ্ধার করা হয়। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলাকে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা বেশ জটিল। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে বলে একাধিক রিপোর্টে জানানো হয়েছে।

অন্যদিকে, সেই ঘটনার জেরে ১০ মিনিট মতো দাঁড়িয়ে থাকে ঝিলাম এক্সপ্রেস। মহিলাকে উদ্ধারের পরে আবার গন্তব্যের উদ্দেশে রওনা দেয়। যদিও যে টিকিট পরীক্ষকের বিরুদ্ধে ওই মহিলাকে ধাক্কা মেরে ফেলার অভিযোগ উঠেছে, তাঁকে চিহ্নিত করা গিয়েছে কিনা বা তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কিনা, তা নিয়ে আপাতত রেলের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন: Train Runs Without Loco Pilot:চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! ৮৪ কিমি চলার পর শেষে কী হল?

ঘরে বাইরে খবর

Latest News

বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.