বাংলা নিউজ > ঘরে বাইরে > 1.5 Lakh Discounts by Maruti Suzuki: এই গাড়ির মডেলগুলিতে ১.৫ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে মারুতি সুজুকি, জানুন বিশদ

1.5 Lakh Discounts by Maruti Suzuki: এই গাড়ির মডেলগুলিতে ১.৫ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে মারুতি সুজুকি, জানুন বিশদ

এই গাড়ির মডেলগুলিতে ১.৫ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে মারুতি সুজুকি (Reuters)

ইগনিস, ব্যালেনো, সিয়াজ, গ্র্যান্ড ভিটারা, ফ্রঙ্কস এবং জিমনি মডেলের ওপর আকর্ষণীয় সব অফার দিচ্ছে মারুতি সুজুকি। 

নয়া আর্থিক বর্ষের শুরুতেই গ্রাহকদের টানতে মারুতি সুজুকি তাদের নেক্সা রেঞ্জের মডেলগুলিতে বড় অফার দিচ্ছে। রিপোর্ট অনুযায়ী, ব্যালেনো, ফ্রঙ্কস এবং জিমনির মতো মডেলগুলিতে ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে বর্তমানে। এই ডিসকাউন্টের মধ্যে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস রয়েছে। এর পাশাপাশি কর্পোরেট ছাড়ও অন্তর্ভুক্ত রয়েছে এতে। এক্সএল ৬ এবং ইনভিক্টো এমপিভি মডেলগুলিকে এই অফারে অন্তর্ভুক্ত করেনি মারুতি সুজুকি। অবশ্য ডিলারের শোরুমের অবস্থান এবং নির্দিষ্ট গাড়ি উপলব্ধ কি না, তার উপর ভিত্তি করে এই ছাড়গুলি পরিবর্তিত হতে পারে। এ কারণেই গাড়ি কেনার আগে গ্রাহকরা যেন ডিলারের সঙ্গে এই বিষয়ে স্পষ্ট করে কথা বলে নেন। (আরও পড়ুন: দেড় বছরের অপেক্ষা, নাকি তার আগেই বাংলায় চালু হবে কেন্দ্রীয় হারে DA?)

আরও পড়ুন: আর ১০০০ নয়, মাসে মাসে ১০০০০? মহালক্ষ্মীর ভাণ্ডার চালুর প্রতিশ্রুতি ভোটের মুখে

আরও পড়ুন: দেশে ঢুকে জঙ্গি মারছে ভারত, অভিযোগ করছে পাকিস্তান, এবার এই ইস্যুতে মুখ খুলল USA

মারুতি সুজুকি ইগনিস ডিসকাউন্ট: মারুতি সুজুকি ইগনিসে ৫৮ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে সংস্থা। এর মধ্যে ৪০ হাজার টাকা তো নগদ ছাড়। এছাড়া ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে। এবং ৩ হাজার টাকার কর্পোরেট ছাড় রয়েছে। এই ছাড় গাড়ির অটোমেটিক গিয়ার এবং ম্যানুয়াল উভয় মডেলের জন্যই প্রযোজ্য।

মারুতি সুজুকি ব্যালেনো ডিসকাউন্ট: ব্যালেনো হ্যাচব্যাকের জন্য ৩৫ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড় দিচ্ছে মারুতি সুজুকি। এছাড়া আরও ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩ হাজার টাকার কর্পোরেট ছাড় দিচ্ছে সংস্থা। এদিকে এই গাড়ির সিএনজি ভেরিয়েন্টে এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে সেই ক্ষেত্রে নগদ ছাড়ের পরিমাণ ১৫ হাজার টাকার কম হবে।

মারুতি সুজুকি সিয়াজ ডিসকাউন্ট: সিয়াজের জন্য মারুতি সুজুকি ৫৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এর মধ্যে স্টিকারের দামের ওপরেই ২৫ হাজার টাকা ছাড় আছে। এছাড়া ২৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩ হাজার টাকার কর্পোরেট ছাড় রয়েছে।

আরও পড়ুন: কেন্দ্রের ভোটে রাজ্য সরকারের পতনের পূর্বাভাস, লোকসভায় বাংলার ফল নিয়ে বড় দাবি

মারুতি সুজুকি গ্র্যান্ড ভিটারা ডিসকাউন্ট: গ্র্যান্ড ভিটারা মাইল্ড হাইব্রিডের ক্ষেত্রে গ্রাহকরা ৫৮ হাজার টাকা পর্যন্ত সুবিধা উপভোগ করতে পারবেন। যার মধ্যে ২৫ হাডার টাকার নগদ ছাড়, ৩০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট অফার রয়েছে। হাইব্রিড ভেরিয়েন্টে ৮৪ হাজার টাকা পর্যন্ত সুবিধা পাওয়া যায়।

মারুতি সুজুকি ফ্রঙ্কস ডিসকাউন্ট: ফ্রনক্সের টার্বো-পেট্রোল ভেরিয়েন্টের জন্য গ্রাহকরা নগদ ছাড়, আনুষঙ্গিক কিট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বেনিফিট সহ ৬৮ হাজার টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন।

মারুতি সুজুকি জিমনি ডিসকাউন্ট: আলফা ট্রিমের MY2023 ইউনিটে দেড় লাখ লক্ষ টাকা ছাড় রয়েছে। অন্যদিকে জিমনির নতুন MY2024 মডেলগুলিতেও নগদ ছাড় রয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির? অনন্তর বিয়েতে নিমন্ত্রণ পাননি? এখনও সময় আছে ঘুরে আসুন NMACC,জেনে নিন খুঁটিনাটি অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.