বাংলা নিউজ > ঘরে বাইরে > নির্মীয়মান ভবনের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা! উজবেকিস্তানে মৃত্যু ৩ ভারতীয়ের, আহত ৩০

নির্মীয়মান ভবনের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা! উজবেকিস্তানে মৃত্যু ৩ ভারতীয়ের, আহত ৩০

উজবেকিস্তানে মৃত্যু ৩ ভারতীয়ের। প্রতীকী ছবি।

নির্মীয়মান ভবনের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা! উজবেকিস্তানে মৃত্যু ৩ ভারতীয়ের, আহত ৩০ 

উজবেকিস্তানের আলমালাইকে এক ভয়াবহ দুর্ঘটনায় ৩ ভারতীয়ের মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছেন ৩০ জন। জানা গিয়েছে, এক নির্মীয়মাণ এলাকায় ছাদ ভেঙে পড়ে ওই দুর্ঘটনা ঘটে যায়। এই ঘটনার জেরে শোক প্রকাশ করেছে উজবেকিস্তানে অবস্থিত ভারতীয় দূতাবাস। 

ভারতীয় দূতাবাসের তরফে জানানো হয়েছে, ‘আমরা ক্রমাগত স্থানীয় প্রশাসন ও নিয়োগকারী সংস্থার সঙ্গে যোগাযোগে রয়েছি। যাতে যাবতীয় সাহায্য করা যায়।’ এছাড়াও উজবেকিস্তানে অবস্থিত ভারতীয় দূতাবাস এই ঘটনায় শোক প্রকাশ করেছে। তারা তাদের শোকবার্তায় জানিয়েছে, ‘মৃতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’ দূতাবাসের তরফে দেওয়া হয়েছে ৯৯৮৯৩৩৮৭৫২৪২। এই নম্বরে যোগাযোগ করলে, আহত বা মৃতদের সম্পর্কে খোঁজ নেওয়া যেতে পারে বলে জানিয়েছে দূতাবাস।

( Smile Designing: নববধূকে সুন্দর হাসি উপহার দিতে সার্জারি হবু বরের! বিয়ের আগে ‘স্মাইল ডিজাইনিং’ করতে গিয়ে মৃত্যু যুবকের)

(Rain forecast Weather update: শীতের বিদায়বেলায় শিলাবৃষ্টি বাংলার কিছু এলাকায়! বর্ষণ আর কতদিন? রইল আবহাওয়ার পূর্বাভাস)

এদিকে, কয়েক সপ্তাহ আগে ভারতের মধ্যপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনায় শতাধিক মানুষের আহত হওয়ার খবর আসে এক বাজি কারখানা বিস্ফোরণে। সেই ঘটনাতেও মৃতের সংখ্যা ছিল একাধিক। মধ্যপ্রদেশের হরদায় কারখানায় বিস্ফোরণে ১১ জনের মৃত্যু ও ১৭৪ জনে আহত হওয়ার খবরে শোকের ছায়া নেমে আসে। সেখানে এক বাজি কারখানায় এমন ভয়াবহ কাণ্ড ঘটে। ২০০৪ সালে হারদার বৈরাগড় এলাকায় দুই একর জায়গা জুড়ে আতশবাজি তৈরির জন্য বিস্ফোরক বিক্রির ব্যবসা শুরু হয়েছিল যেখানে এখন একটি তিনতলা ভবন রয়েছে। প্রশাসনের দাবি, একে অপরের পাশে এমন চারটি কারখানা রয়েছে। তবে মাত্র তিনটির লাইসেন্স রয়েছে। বাকি একটিকে বন্ধ করা হয়েছে। সেই ঘটনায় এর মধ্যে অন্তত তিনটি গোডাউন সম্পূর্ণ পুড়ে যায়। ঘটনায় ৩ জনকে আটক করে প্রশাসন। 

 

 

 

 

(বিস্তারিত আসছে)

 

 

ঘরে বাইরে খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.