বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: লালুপ্রসাদকে কিডনি দান করেছে 'দিদি', ধন্যবাদ জানিয়ে পোস্ট তেজস্বী যাদবের

Video: লালুপ্রসাদকে কিডনি দান করেছে 'দিদি', ধন্যবাদ জানিয়ে পোস্ট তেজস্বী যাদবের

সিঙ্গাপুরের হাসপাতালে লালুপ্রসাদ ও তাঁর মেয়ে. (PTI Photo) (PTI)

কিছুদিন আগে লালুপ্রসাদের মেয়ে টুইটারে আবেগ আপ্লুত পোস্ট করেছিলেন । সেখানে তিনি লিখেছিলেন, এটা তো শুধু এক টুকরো মাংসের টুকরো যেটা বাবাকে দান করব। আমি তো বাবার জন্য কিছু করতে পারিনি।

বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব। কিডনি প্রতিস্থাপনের জন্য় তিনি সিঙ্গাপুরে গিয়েছিলেন। এবার এনিয়ে আপডেট দিলেন তাঁর পুত্র তেজস্বী যাদব। লালুর মেয়ে বাবাকে কিডনি দান করেছেন। এনিয়ে দিদিকে ধন্য়বাদ জানালেন বিহারের উপমুখ্য়মন্ত্রী তেজস্বী যাদব।

তিনি জানিয়েছেন, বাবাকে অপারেশন থিয়েটার থেকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে। অপারেশন সফল হয়েছে। এনিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে আইসিইউতে নিয়ে যাওয়া হচ্ছে তাঁকে। সেখানে তেজস্বীকেও দেখা যাচ্ছে। লালু প্রসাদের স্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীও রয়েছেন সেখানে।

হিন্দিতে টুইট করে তেজস্বী যাদব লিখেছেন, পাপার কিডনি প্রতিস্থাপনের অপারেশন সফল হয়েছে. অপারেশন থিয়েটার থেকে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। কিডনি দাতা তথা দিদি রোহিনী আচার্য্য ও আরজেডির জাতীয় সভাপতি উভয়ই ভালো আছেন। আপনারা প্রার্থনা করেছিলেন। আপনাদের ধন্যবাদ। সাত সেকেন্ডের একটি ক্লিপ শেয়ার করেছেন তিনি।

দীর্ঘদিন ধরেই নানা শারীরিক সমস্য়ায় ভুগছিলেন লালু প্রসাদ। এরপর তাঁর কিডনি প্রতিস্থাপনের জন্য় পরামর্শ দেওয়া হয়েছিল। তাঁর মেয়ে এরপর কিডনি দিতে এগিয়ে আসেন। গত মাসে তেজস্বী জানিয়েছেন, পরিবারের অনেকেই কিডনি দিতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত দিদির কিডনি ম্য়াচ করেছিল।

এদিকে কিছুদিন আগে লালুপ্রসাদের মেয়ে টুইটারে আবেগ আপ্লুত পোস্ট করেছিলেন । সেখানে তিনি লিখেছিলেন, এটা তো শুধু এক টুকরো মাংসের টুকরো যেটা বাবাকে দান করব। আমি তো বাবার জন্য কিছু করতে পারিনি। শুধু প্রার্থনা করুন পাপা যেন ভালো থাকে। পাপা যেন আবার আপনাদের সামনে বক্তব্য রাখতে পারেন সেটার জন্য প্রার্থনা করুন।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকা আসার পরই BJP MPর অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ কোনদিকে Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.