বাংলা নিউজ > ঘরে বাইরে > বিজেপি মন্ত্রীর বুড়ো আঙুল কামড়ে দিল যুবক, মধ্যপ্রদেশে নির্বাচনী প্রচারে আলোড়ন

বিজেপি মন্ত্রীর বুড়ো আঙুল কামড়ে দিল যুবক, মধ্যপ্রদেশে নির্বাচনী প্রচারে আলোড়ন

রাজ্যের মন্ত্রী সুরেশ ঢাকার।

এই যুবককে বিজেপির কর্মীরা ধরে ফেলেন। আর পুলিশের হাতে তুলে দেন। তবে পুলিশ সূত্রে খবর, বিজেপি নেতা তথা মন্ত্রী ওই যুবকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নিতে অনুরোধ করেছেন। বরং তাকে ছেড়ে দিতে বলেছেন মন্ত্রী সুরেশ। রাম প্রসাদ আসলে মানসিকভাবে ভারসাম্য হারিয়েছে। তাই সে কোনও খারাপ উদ্দেশে এই কাজ করেনি। 

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন হবে ১৭ নভেম্বর এবং গণনা হবে ৩ ডিসেম্বর। তাই এখন জোরকদমে প্রচারে নেমে পড়েছে বিজেপি। এক্সিট পোল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে চার রাজ্যেই হেরে যেতে পারে বিজেপি। যদিও এসব কথা মানতে নারাজ বিজেপি শীর্ষ নেতৃত্ব। বরং তাঁরা মনে করছেন মোদী ম্যাজিকেই এই রাজ্যগুলির নির্বাচনী বৈতরণী পার করে ফেলবেন। আজ, রবিবার মধ্যপ্রদেশে প্রচার করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে আজ মধ্যপ্রদেশের শিবপুরী জেলায় প্রচার করতে গিয়েছিলেন এই রাজ্যের মন্ত্রী সুরেশ ঢাকার। কিন্তু প্রচার চলার মাঝেই এক ব্যক্তি বিজেপি মন্ত্রীর বুড়ো আঙুল কামড়ে দেয় বলে অভিযোগ।

এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। স্বয়ং মন্ত্রীর হাতের বুড়ো আঙুল কামড়ে দেওয়ায় অনেকে বলছেন, এটাই শেষের শুরু। বিজেপি আর মধ্যপ্রদেশে ক্ষমতায় আসবে না। যদিও আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর জনসভা থেকে দাবি করেছেন, ফলাফল স্পষ্ট হয়ে গিয়েছে। বিজেপি আবার ক্ষমতায় ফিরছে তা দেখা যাচ্ছে। সুরেশ ঢাকার শিবপুরী জেলার পোহারি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর এই জেলার এক ব্যক্তিই মন্ত্রীর আঙুল কামড়ে নিয়েছে। কারণ এই প্রার্থী তার পছন্দ নয় বলে সূত্রের খবর। এরপরই মন্ত্রীকে নিয়ে গিয়ে আঙুলে ব্যান্ডেজ করা হয়। রক্তারক্তি অবস্থা হয়ে গিয়েছিল।

তবে এই অবস্থাতেই আঙুলে ব্যান্ডেজ করে নির্বাচনী প্রচারের বাকি অংশ সম্পন্ন করেন মন্ত্রী সুরেশ ঢাকার। নির্বাচনী প্রচারে এমন পরিস্থিতি শুভ লক্ষণ নয় বলে অনেকের ব্যাখ্যা। যদিও মন্ত্রী এসবে পাত্তা দিতে নারাজ। যে ব্যক্তি মন্ত্রীর হাতের বুড়ো আঙুল কামড়ে দিয়েছেন তাকে চিহ্নিত করা হয়েছে। মন্ত্রীর নিরাপত্তার ফাঁক গলে চোখে ধুলো দিয়ে পৌঁছে যায় রাম প্রসাদ। আর তারপরই মন্ত্রী সুরেশ ঢাকারের বুড়ো আঙুল কামড়ে দেয়। এই ঘটনা নিয়ে এখন জোর চর্চা সুরু হয়েছে। এই ব্যক্তি একজন যুবক। তার এই ঘটনায় সবাই হতচকিত হয়ে পড়েছেন। কেন এমন কাণ্ড ঘটাল সে?‌ এই প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে।

আরও পড়ুন:‌ ছটপুজোর জন্য শহরে প্রস্তুতি শুরু, একাধিক কৃত্রিম জলাশয় তৈরি করছে কেএমডিএ

এই যুবককে বিজেপির কর্মীরা ধরে ফেলেন। আর পুলিশের হাতে তুলে দেন। তবে পুলিশ সূত্রে খবর, বিজেপি নেতা তথা মন্ত্রী ওই যুবকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নিতে অনুরোধ করেছেন। বরং তাকে ছেড়ে দিতে বলেছেন মন্ত্রী সুরেশ। রাম প্রসাদ আসলে মানসিকভাবে ভারসাম্য হারিয়েছে। তাই সে কোনও খারাপ উদ্দেশে এই কাজ করেনি। বরং মানসিক সমস্যা থেকেই এমন ঘটনা ঘটিয়েছে যুবক রাম প্রসাদ। তবে এমন ঘটনা যে ঘটতে পারে তা কেউ কল্পনাও করতে পারেননি।

ঘরে বাইরে খবর

Latest News

কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.