বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video of AAP MLA Beaten: দলীয় কর্মীরাই মারলেন AAP বিধায়ককে, কোনওক্রমে পালিয়ে বাঁচলেন শেষে, ভাইরাল ভিডিয়ো

Viral Video of AAP MLA Beaten: দলীয় কর্মীরাই মারলেন AAP বিধায়ককে, কোনওক্রমে পালিয়ে বাঁচলেন শেষে, ভাইরাল ভিডিয়ো

আম আদমি পর্টির বিধায়ক মার খেলেন নিজেরই দলের কর্মীদের হাতে।

আম আদমি পর্টির বিধায়ক মার খেলেন নিজেরই দলের কর্মীদের হাতে। যা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।

দিল্লি পুরনিগমের নির্বাচন ঘনিয়ে আসতেই অস্বস্তিতে আম আদমি পার্টি। এমসিডি নির্বাচনের জন্য টিকিট বিক্রির অভিযোগ আগেই উঠেছিল। এবার দলীয় কর্মীদের হাতেই টিকিট নিয়ে মনোমালিন্যর কারণে মার খেলেন আম আদমি পার্টির বিধায়ক। বিজেপি নেতারা সেই ভিডিয়ো পোস্ট করে দাবি করেছেন, এটাই প্রমাণ যে আপ টিকিট বিক্রি করছে। এদিকে বিধায়কের তাড়া খাওয়ার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দাবি করা হচ্ছে, টিকিট পাওয়া নিয়ে ঝামেলার কারণেই দিল্লির মাটিয়ালা কেন্দ্রের বিধায়ক গুলাব সিং যাদবকে তাড়া করেছিলেন আম আদমি পার্টিরই কর্মী সমর্থকরা। ঘটনাটি ঘটে সোমবার রাত আটটা নাগাদ। যদিও এই ঝামেলার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার সকাল পর্যন্ত আম আদমি পার্টির তরফে কোনও ব্যাখ্যা দেওয়া হয়নি এই প্রসঙ্গে।

ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, বেশ কয়েকজন বিধায়ককে কলার ধরে টানছেন। বিধায়ককে ধাক্কাও মারা হয়। তাঁকে মারা হচ্ছিল। এরই মাধে গুলাব সিং সেখান থেকে পালানোর চেষ্টা করছিলেন। শেষ পর্যন্ত কোনও ভাবে ক্ষুব্ধ কর্মীদের হাত থেকে বেঁচে সেখান থেকে পালাতে সক্ষম হন গুলাব সিং। তবে তিনি সেখান থেকে দৌড় লাগালেও কর্মীরা তাঁকে তাড়া করেন। এই ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন বিজেপি নেতা সম্বিত পাত্র। টুইটে তিনি লেখেন, ‘সৎ রাজনীতির মঞ্চে নজিরবিহীন নাটকীয় দৃশ্য। আম আদমি পার্টি-র এমন দুর্নীতি যে তাদের সদস্যরাও তাদের বিধায়কদের রেহাই দিচ্ছে না! আসন্ন এমসিডি নির্বাচনে তাদের জন্য একই রকম ফলাফল অপেক্ষা করছে।’ এদিকে দিল্লি বিজেপির অভিযোগ, টিকিট বিক্রি করার কারণেই ক্ষুব্ধ দলীয় কর্মীরা বিধায়ককে মারেন। যদিও টিকিট বিক্রির অভিযোগ প্রথম থেকেই অস্বীকার করে এসেছে আম আদমি পার্টি।

বন্ধ করুন