বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ব্রিজ থেকে মরণ ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবতী, রুদ্ধশ্বাস শেষ মুহূর্তে চরম কাণ্ড বন্দি ক্যামেরায়!

Viral Video: ব্রিজ থেকে মরণ ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবতী, রুদ্ধশ্বাস শেষ মুহূর্তে চরম কাণ্ড বন্দি ক্যামেরায়!

প্রয়াগরাজে ঘটেছে এই ঘটনা।

আত্মহত্যার চেষ্টার মতো ঘৃণ্য অপরাধের কথা জানতে পেরেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এরপর পুলিশ ওই যুবতীকে নিয়ে গিয়ে তাঁকে ভাল করে কাউন্সিলিং করে। তারপর যুবতীকে তার মায়ের হাতে তুলে দেয় পুলিশ।

এই ঘটনা উত্তরপ্রদেশের প্রয়াগরাজের। সেখানে একটি ব্রিজের রেলিং থেকে মরণ ঝাঁপ দেওয়ার সবরকম প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন যুবতী। রাস্তা জুড়ে ততক্ষণে দাঁড়িয়ে বহু মানুষ। সকলেই যুবতীকে বোঝানো চেষ্টা করছেন। আত্মহননের রাস্তা থেকে সরে আসতে বলছেন। এমন সময় হাত দেখিয়ে যুবতী ইশারাও করে দিলেন যে তিনি নিজের সিদ্ধান্ত থেকে সরবেন না। এরপরই ঘটল আসল কাণ্ড।

প্রয়াগরাজের নৈনি ব্রিজে ঘটেছে এই নয়া ঘটনা। সেখানে ব্রিজের উপর উঠে যান যুবতী। বলতে থাকেন, যদি কেউ তাঁর কাছে আসেন, তাহলে ঝাঁপ দিয়ে দেবেন তিনি। এমন সময় সকলে তাঁকে বাঁচাতে চান। অনেকেই কথা বলতে থাকেন। আর একদিকে তাকিয়ে যখন যুবতী কথা বলে যাচ্ছেন, তখন আরও এক দিক থেকে (যুবতীর পিছন দিক থেকে) এক ব্যক্তি এসে আচমকা তাঁকে হ্যাঁচকা টানে সরিয়ে নেন। কার্যত ফিল্মি কায়দায় ওই যুবতীকে রেলিং থেকে ধরে নিয়ে সরিয়ে দেন ব্যক্তি। ব্যক্তির এই কীর্তি ঘিরে তখন আশপাশে করতালি। ব্রণ খুঁটতে ভালবাসেন? এতে মুখে দাগ পড়লে এই সহজ ঘরোয়া উপায়ে তা উধাও করে দিন

এদিকে, আত্মহত্যার চেষ্টার মতো ঘৃণ্য অপরাধের কথা জানতে পেরেই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এরপর পুলিশ ওই যুবতীকে নিয়ে গিয়ে তাঁকে ভাল করে কাউন্সিলিং করে। তারপর যুবতীকে তার মায়ের হাতে তুলে দেয় পুলিশ। জানা গিয়েছে, বোনের সঙ্গে ঝগড়া করে ওই যুবতী ব্রিজ থেকে ঝাঁপ দিতে যাচ্ছিলেন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.