বাংলা নিউজ > ঘরে বাইরে > Bizarre News: লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি

Bizarre News: লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি

ফোনে স্ত্রীর কথোপকথন শুনে এমন কাজ করলেন স্বামী, চাকরি হারালেন স্ত্রী (Pixabay)

Work From Home: ফোনে স্ত্রীর কথোপকথন শুনে এমন কাজ করলেন স্বামী, চাকরি হারালেন স্ত্রী। কোটি টাকার মালিক হলেন স্বামীই।

একেই বলে 'Advantage'! পরকীয়ার ঘটনা আজকাল প্রায়ই শিরোনামে থাকে। কিন্তু আমেরিকার এক ব্যক্তি ঘটালেন উলটোটা। পরকীয়া না করেই কাজ হাসিল করলেন তিনি। ঘটনার সত্যিটা সামনে আসতে চমকে গিয়েছে সে দেশের সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনও।

জানা গিয়েছে, বস ও স্ত্রীয়ের ফোনালাপ শুনে টাকা রোজগারের জন্য এমন কাজ করেছেন স্বামী, যার দরুণ চাকরি হারিয়েছেন স্ত্রী। ২৩ কোটি টাকার মালিক হয়েছেন স্বামীই। আসল ঘটনাটা কী ঘটেছে, সে প্রসঙ্গে কথা বলতে গিয়েই মার্কিন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন জানিয়েছে যে এক যুবকের স্ত্রী করোনার সময় থেকেই বাড়িতে বসে কাজ করতেন, আজকের ইংরেজি ভাষায় যাকে বলে ওয়ার্ক ফ্রম হোম। স্ত্রীয়ের কাজের সময় তাঁর স্বামী বাড়িতেই থাকতেন, এরপর কিছু ব্যক্তিগত ঝামেলার কারণে তিনি তাঁর স্ত্রীর কাজকর্মেও মনোযোগ দিতে শুরু করেছিলেন। এসময়ই তিনি স্ত্রী এবং তাঁর বসের ফোনালাপ শুনতে পেয়েছিলেন। এরপরেই গল্পের টুইস্ট।

  • আসল ঘটনাটি কী

সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের মতে, বেশ কয়েক মাস ধরেই টেক্সাসের টাইলার লাউডন নামের এক ব্যক্তির স্ত্রী একটি বড় কোম্পানিতে বিপি মার্জার পদে কর্মরত ছিলেন। এদিকে, কোম্পানিটি দাবি করেছে যে তাঁরা আমেরিকা ইনকর্পোরেটেডের ট্রায়াল সেন্টারের ৭৪ শতাংশ শেয়ার কিনতে চলেছে, এ তথ্য শুধুমাত্র কোম্পানির লোকেরাই জানত। কিন্তু বাড়িতে কাজ করার সময় ওই মহিলাটি বুঝতে পারেননি যে তাঁর স্বামী তাঁর সব কথা শুনছেন। সবটা শুনে স্বামী টাইলার লাউডন নিজের যাবতীয় খরচ যেমন ব্রোকারেজ এবং ভবিষ্যতের তহবিল, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে বন্ধ করে দিয়েছিলেন। তার সমস্ত অর্থ দিয়ে ওই ট্রায়াল সেন্টারের শেয়ার কিনে ফেলেছিলেন আগেভাগেই। যার দরুণ ব্যক্তিটি প্রায় ১.৭৬ মিলিয়ন ডলার আয়ও করেছেন।

এরপর একদিন স্বামীর মনে হয়েছিল তাঁর স্ত্রীকে সবটা বলা উচিত। যেমন ভাবা তেমন কাজ। তিনি তাঁর স্ত্রীকে পুরো ঘটনাটি জানিয়ে দিয়েছিলেন। স্বাভাবিকভাবেই এটি বিশ্বাস ঘাতকতা বলে ম্মে হয়েছিল তাঁর। যথারীতি মহিলা বাড়ি থেকে চলে গিয়েছিলেন। এরপর ডিভোর্স পেপারও পাঠিয়েছেন। আমেরিকান প্রসিকিউটরদের মামলা অনুসারে, স্ত্রী সততা দেখিয়ে বিষয়টি তার বসকে জানিয়েছিলেন। কিন্তু বস ওই মহিলার কথায় বিশ্বাস না করে তাঁকে চাকরি থেকেই বের করে দিয়েছেন। অফিস বলছে, মহিলা ইচ্ছা করেই পুরো ঘটনাটি তাঁর স্বামীকে বলেছিলেন। যদিও এখন জানা গিয়েছে, লাউডন ট্রায়াল সেন্টারের শেয়ারের লেনদেনের অর্থ ফেরত দিতে এবং জরিমানা দিতে সম্মত হয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.