বাংলা নিউজ > ছবিঘর > শখ ছিল রান্নার, এবার নিজের রেস্তোরাঁ খুলে ফেললেন অভিনেত্রী শেফালি শাহ

শখ ছিল রান্নার, এবার নিজের রেস্তোরাঁ খুলে ফেললেন অভিনেত্রী শেফালি শাহ

  • লকডাউনে বাড়ি বসে রান্না করতেন শেফালি শাহ। শখের তাগিদ এবং স্বপ্ন পূরণ করতে নিজের রেস্তোরাঁ খুলে ফেললেন অভিনেত্রী।
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শেফালি শাহ। প্রায় দু'দশকের বলিউড কেরিয়ার তাঁর। ‘দিল্লি ক্রাইম’, ‘ওয়াক্ত’, ‘দিল ধড়কনে দো’, ‘সত্য’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/9বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শেফালি শাহ। প্রায় দু'দশকের বলিউড কেরিয়ার তাঁর। ‘দিল্লি ক্রাইম’, ‘ওয়াক্ত’, ‘দিল ধড়কনে দো’, ‘সত্য’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
একাধিক ওয়েব সিরিজেও পরিচিত মুখ শেফালি। খেতে দারুণ ভালোবাসেন নায়িকা। এবার নতুন পথে হাঁটলেন শেফালি। শুরু করছেন নিজের ব্যবসা। নিজের নতুন রেস্তোরাঁ খুলছেন তিনি। 
2/9একাধিক ওয়েব সিরিজেও পরিচিত মুখ শেফালি। খেতে দারুণ ভালোবাসেন নায়িকা। এবার নতুন পথে হাঁটলেন শেফালি। শুরু করছেন নিজের ব্যবসা। নিজের নতুন রেস্তোরাঁ খুলছেন তিনি। 
রান্না করতে ভালোবাসেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলেই উদাহরণ মেলে। লকডাউনে বিভিন্ন সময় রান্না করে সময় কাটিয়েছেন তিনি।
3/9রান্না করতে ভালোবাসেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলেই উদাহরণ মেলে। লকডাউনে বিভিন্ন সময় রান্না করে সময় কাটিয়েছেন তিনি।
রান্নার ছবি তিনি নিয়মিত পোস্ট করতেন। লকডাউনের সময় থেকে নিজের রেস্তোরাঁ খোলার স্বপ্ন দেখেছিলেন। শীঘ্রই সেই স্বপ্ন সত্যি হচ্ছে।
4/9রান্নার ছবি তিনি নিয়মিত পোস্ট করতেন। লকডাউনের সময় থেকে নিজের রেস্তোরাঁ খোলার স্বপ্ন দেখেছিলেন। শীঘ্রই সেই স্বপ্ন সত্যি হচ্ছে।
গুজরাটের আহমেদাবাদ শহরে নিজের রেস্তোরাঁ খুলছেন তিনি। থিম নির্ভর রেস্তরাঁর নাম রেখেছেন ‘জলসা’। এই নতুন উদ্যোগে শেফালির সঙ্গে সামিল হয়েছে নেহা বাসি। দু’দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতা রয়েছে নেহার এই হসপিট্যালিটি ব্যবসায়।
5/9গুজরাটের আহমেদাবাদ শহরে নিজের রেস্তোরাঁ খুলছেন তিনি। থিম নির্ভর রেস্তরাঁর নাম রেখেছেন ‘জলসা’। এই নতুন উদ্যোগে শেফালির সঙ্গে সামিল হয়েছে নেহা বাসি। দু’দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতা রয়েছে নেহার এই হসপিট্যালিটি ব্যবসায়।
নিজের হাতেই নতুন রেস্তোরাঁর দেওয়াল রঙ করছেন শেফালি। নিঁখুত ভাবে সাজিয়ে তুলছেন নতুন রেস্তোঁকে। পাশাপাশি নিজের অভিনয় কেরিয়ারাও বজায় রেখেছেন তিনি।
6/9নিজের হাতেই নতুন রেস্তোরাঁর দেওয়াল রঙ করছেন শেফালি। নিঁখুত ভাবে সাজিয়ে তুলছেন নতুন রেস্তোঁকে। পাশাপাশি নিজের অভিনয় কেরিয়ারাও বজায় রেখেছেন তিনি।
হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। শীঘ্রই আলিয়া ভাটের প্রযোজনায় ‘ডার্লিংস’-এ দেখা যাবে শেফালিকে। আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’তেও অভিনয় করছেন তিনি। ‘হিউম্যান’ এবং ‘দিল্লি ক্রাইম’ সিজন ২-তে অভিনয় করছেন শেফালি।
7/9হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। শীঘ্রই আলিয়া ভাটের প্রযোজনায় ‘ডার্লিংস’-এ দেখা যাবে শেফালিকে। আয়ুষ্মান খুরানার ‘ডক্টর জি’তেও অভিনয় করছেন তিনি। ‘হিউম্যান’ এবং ‘দিল্লি ক্রাইম’ সিজন ২-তে অভিনয় করছেন শেফালি।
জলসা-এ শেফালি। 
8/9জলসা-এ শেফালি। 
নিজের হাতে রেস্তোরাঁর দেওয়াল রঙ করছেন শেফালি।
9/9নিজের হাতে রেস্তোরাঁর দেওয়াল রঙ করছেন শেফালি।
অন্য গ্যালারিগুলি