বাংলা নিউজ > ছবিঘর > Adidev Birthday: পটলভাজা দেখে জিভে জল, জন্মদিনে দু' হাত দিয়ে চেটেপুটে খেল সুদীপা-পুত্র আদিদেব

Adidev Birthday: পটলভাজা দেখে জিভে জল, জন্মদিনে দু' হাত দিয়ে চেটেপুটে খেল সুদীপা-পুত্র আদিদেব

  • ছোট ছেলের জন্মদিনের প্রস্তুতি চট্টোপাধ্যায় বাড়িতে শুরু হয়ে গিয়েছিল দিন দুই আগে থেকেই। 
ছেলে আদিদেবের তিন বছরের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি আর ভিডিও শেয়ার করলেন সুদীপা আর অগ্নিদেব চট্টোপাধ্যায়। খুদেকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটপাড়া। (ছবি-ফেসবুক)
1/5ছেলে আদিদেবের তিন বছরের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি আর ভিডিও শেয়ার করলেন সুদীপা আর অগ্নিদেব চট্টোপাধ্যায়। খুদেকে ভালোবাসায় ভরিয়ে দিল নেটপাড়া। (ছবি-ফেসবুক)
আদিদেবকে কোলে নিয়ে কেক কাটেন সুদীপা। নীল রঙের কেক আনা হয়েছিল এদিন। কেকের ওপর টপিংস হিসেবে ছিল স্টার আর ছোট্ট একটা পুতুল। জন্মদিনের কেক যে খুব পছন্দ হয়েছে তা আদিদেবের মুখ দেখেই স্পষ্ট। একেবারে চেটেপুটে খাচ্ছে সে। (ছবি-ফেসবুক)
2/5আদিদেবকে কোলে নিয়ে কেক কাটেন সুদীপা। নীল রঙের কেক আনা হয়েছিল এদিন। কেকের ওপর টপিংস হিসেবে ছিল স্টার আর ছোট্ট একটা পুতুল। জন্মদিনের কেক যে খুব পছন্দ হয়েছে তা আদিদেবের মুখ দেখেই স্পষ্ট। একেবারে চেটেপুটে খাচ্ছে সে। (ছবি-ফেসবুক)
নানা ধরনের খাবার, ফুলের মালা দিয়ে আদিদেবের জন্মদিনের থালা সাদিয়েছিলেন সুদীপা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল থালা থেকে তুলে প্রথমেই পটল ভাজা খেল খুদে আদি। (ছবি-ফেসবুক)
3/5নানা ধরনের খাবার, ফুলের মালা দিয়ে আদিদেবের জন্মদিনের থালা সাদিয়েছিলেন সুদীপা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা গেল থালা থেকে তুলে প্রথমেই পটল ভাজা খেল খুদে আদি। (ছবি-ফেসবুক)
আদিদেবকে সকলেই ভালোবাসা জানিয়েছে জমিয়ে। জন্মদিনের দিন পুরো বাড়ি, ছাদ সাজানো হয়েছিল বেলুন দিয়ে। অগ্নি-সুদীপার ঘনিষ্ঠ বন্ধুরা ও তাঁদের বাচ্চারা হাজির ছিলেন পার্টিতে। (ছবি-ফেসবুক)
4/5আদিদেবকে সকলেই ভালোবাসা জানিয়েছে জমিয়ে। জন্মদিনের দিন পুরো বাড়ি, ছাদ সাজানো হয়েছিল বেলুন দিয়ে। অগ্নি-সুদীপার ঘনিষ্ঠ বন্ধুরা ও তাঁদের বাচ্চারা হাজির ছিলেন পার্টিতে। (ছবি-ফেসবুক)
ইতিমধ্যেই রান্নাঘর শো-এ মায়ের সঙ্গে শ্যুট করে ফেলেছে আদি। রান্না করেছে ম্যাজিক পমফ্রেট। তার আগে দাদাগিরির সেটেও হাজির হয়েছিল মায়ের সাথে। দাদা সৌরভের হাত থেকে ব্যাট-বল উপহার নিয়েই সে বাড়ি ফিরেছে। (ছবি-ফেসবুক)
5/5ইতিমধ্যেই রান্নাঘর শো-এ মায়ের সঙ্গে শ্যুট করে ফেলেছে আদি। রান্না করেছে ম্যাজিক পমফ্রেট। তার আগে দাদাগিরির সেটেও হাজির হয়েছিল মায়ের সাথে। দাদা সৌরভের হাত থেকে ব্যাট-বল উপহার নিয়েই সে বাড়ি ফিরেছে। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি