বাংলা নিউজ > ছবিঘর > Airtel Black: এবার মোবাইল, ব্রডব্যান্ড, টিভি- সব পেমেন্ট একটা বিলেই!

Airtel Black: এবার মোবাইল, ব্রডব্যান্ড, টিভি- সব পেমেন্ট একটা বিলেই!

  • সবই পেমেন্ট হবে একসঙ্গে। এমনই নতুন অফার আনল এয়ারটেল। নাম এয়ারটেল ব্ল্যাক।
পোস্টপেড, ডিটিএইচ এবং ইন্টারনেট কানেকশানের আলাদা আলাদা বিলের ঝক্কি নেই। সবই পেমেন্ট হবে একসঙ্গে। এমনই নতুন অফার আনল এয়ারটেল। নাম এয়ারটেল ব্ল্যাক। ছবি : এয়ারটেল  (Airtel)
1/5পোস্টপেড, ডিটিএইচ এবং ইন্টারনেট কানেকশানের আলাদা আলাদা বিলের ঝক্কি নেই। সবই পেমেন্ট হবে একসঙ্গে। এমনই নতুন অফার আনল এয়ারটেল। নাম এয়ারটেল ব্ল্যাক। ছবি : এয়ারটেল  (Airtel)
এর মাধ্যমে একটি প্ল্যান নিলেই হবে। তাতেই সবকিছু কভার করা হবে। এরই মধ্যে প্রয়োজনীয় ফ্রি সার্ভিস ভিজিট ধরা আছে। অর্থাত্ ডিটিএইচ হোক বা ইন্টারনেট পরিষেবা। যেটা সমস্যা হবে, সবই এই একটি প্ল্যানের আওতায় পড়বে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5এর মাধ্যমে একটি প্ল্যান নিলেই হবে। তাতেই সবকিছু কভার করা হবে। এরই মধ্যে প্রয়োজনীয় ফ্রি সার্ভিস ভিজিট ধরা আছে। অর্থাত্ ডিটিএইচ হোক বা ইন্টারনেট পরিষেবা। যেটা সমস্যা হবে, সবই এই একটি প্ল্যানের আওতায় পড়বে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
এর আগে অবশ্য এয়ারটেল ওয়ান নামে এমনই পরিষেবা ছিল। তবে, সেটি হয় তো সেই অর্থে জনপ্রিয় হয়নি। সেই প্ল্যানকেই আবার রিব্র্যান্ড করে তাই আনছে এয়ারটেল। কবে থেকে চালু হচ্ছে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5এর আগে অবশ্য এয়ারটেল ওয়ান নামে এমনই পরিষেবা ছিল। তবে, সেটি হয় তো সেই অর্থে জনপ্রিয় হয়নি। সেই প্ল্যানকেই আবার রিব্র্যান্ড করে তাই আনছে এয়ারটেল। কবে থেকে চালু হচ্ছে? ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
২ জুলাই এয়ারটেল ব্ল্যাক লঞ্চ হওয়ার কথা। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল যে, এই প্ল্যান নেওয়ার পর কিন্তু কোনও ইনস্টেলশন চার্জ লাগবে না। তবে এটি ইন্ট্রোডাক্টরি অফার। পাবেন ফ্রি এয়ারটেল Xstream বক্স-ও। ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
4/5২ জুলাই এয়ারটেল ব্ল্যাক লঞ্চ হওয়ার কথা। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল যে, এই প্ল্যান নেওয়ার পর কিন্তু কোনও ইনস্টেলশন চার্জ লাগবে না। তবে এটি ইন্ট্রোডাক্টরি অফার। পাবেন ফ্রি এয়ারটেল Xstream বক্স-ও। ছবি : মিন্ট প্রিন্ট (MINT_PRINT)
৯৯৮ টাকা থেকে ২০৯৯ টাকা পর্যন্ত বেশ কয়েকটি প্ল্যান পাবেন এয়ারটেল ব্ল্যাক-এ।  ছবি : এয়ারটেল (Airtel)
5/5৯৯৮ টাকা থেকে ২০৯৯ টাকা পর্যন্ত বেশ কয়েকটি প্ল্যান পাবেন এয়ারটেল ব্ল্যাক-এ।  ছবি : এয়ারটেল (Airtel)
অন্য গ্যালারিগুলি