বাংলা নিউজ > ছবিঘর > হুবহু ঐশ্বর্য রায় বচ্চন! মরাঠি অভিনেত্রীকে দেখে ধন্দে নেটিজেনরা

হুবহু ঐশ্বর্য রায় বচ্চন! মরাঠি অভিনেত্রীকে দেখে ধন্দে নেটিজেনরা

  • এর আগে স্নেহা উল্লালের সঙ্গে ঐশ্বর্যর তুলানা টানা হয়েছে। এবার রাই সুন্দরীর আরও এক 'লুক আ লাইক' খুঁজে পেল নেট নাগরিকরা।
তিন দশক ধরে নীল নয়না ঐশ্বর্যর রূপের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। তাঁর মতো সুন্দরী ভূ-ভারতে আর দুটো নেই, একথা বলেন অনেকেই। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক মরাঠি অভিনেত্রী, যার সঙ্গে ঐশ্বর্যর মুখের মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। 
1/8তিন দশক ধরে নীল নয়না ঐশ্বর্যর রূপের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। তাঁর মতো সুন্দরী ভূ-ভারতে আর দুটো নেই, একথা বলেন অনেকেই। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক মরাঠি অভিনেত্রী, যার সঙ্গে ঐশ্বর্যর মুখের মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। 
ঠিক যেন ঐশ্বর্য রাই বচ্চনের 'হামসকল' অভিনেত্রী মানসী। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। মারাঠি অভিনেত্রী মানসী নায়েকের বিয়ে নিয়ে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড়। ছবি-ইনস্টাগ্রাম
2/8ঠিক যেন ঐশ্বর্য রাই বচ্চনের 'হামসকল' অভিনেত্রী মানসী। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। মারাঠি অভিনেত্রী মানসী নায়েকের বিয়ে নিয়ে এবার সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড়। ছবি-ইনস্টাগ্রাম
বক্সার প্রদীপ খারেরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মানসী। পুণের বসিন্দা মারাঠি এই অভিনেত্রী। বিয়ের ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারের পরপরই তা ভাইরাল হয়ে যায়। 
3/8বক্সার প্রদীপ খারেরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন মানসী। পুণের বসিন্দা মারাঠি এই অভিনেত্রী। বিয়ের ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারের পরপরই তা ভাইরাল হয়ে যায়। 
গোলাপী রঙের লেহঙার সঙ্গে ভারী গয়নায় সেজে বিয়ের আসরে বসেন মানসী। নাকে বড় নথ পরে যোধা আকবরের ঐশ্বর্যর মতো হুবহু সাজে মানসী। 
4/8গোলাপী রঙের লেহঙার সঙ্গে ভারী গয়নায় সেজে বিয়ের আসরে বসেন মানসী। নাকে বড় নথ পরে যোধা আকবরের ঐশ্বর্যর মতো হুবহু সাজে মানসী। 
বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নাম পরিবর্তন করে মিস্টার অ্যান্ড মিসেস খারেরা পরিচয় দিয়ে ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন মানসী নায়েক। 
5/8বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নাম পরিবর্তন করে মিস্টার অ্যান্ড মিসেস খারেরা পরিচয় দিয়ে ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন মানসী নায়েক। 
নীল রঙের শাড়ির সঙ্গে গোলাপী ব্লাউজের কম্বিনেশনে বিয়ের আগের অনুষ্ঠানে দেখা যায় মানসীকে। যেন অবিকল ঐশ্বর্যর মুখ বসানো। 
6/8নীল রঙের শাড়ির সঙ্গে গোলাপী ব্লাউজের কম্বিনেশনে বিয়ের আগের অনুষ্ঠানে দেখা যায় মানসীকে। যেন অবিকল ঐশ্বর্যর মুখ বসানো। 
আপাতত মানসী সামাজিক মাধ্যমে ভাইরাল। 
7/8আপাতত মানসী সামাজিক মাধ্যমে ভাইরাল। 
মানসীর রূপের জাদুতেও ভিরমি খাচ্ছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ মানুষ ফলো করেন মানসীকে। 
8/8মানসীর রূপের জাদুতেও ভিরমি খাচ্ছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ মানুষ ফলো করেন মানসীকে। 
অন্য গ্যালারিগুলি