বাংলা নিউজ > ছবিঘর > সুশান্তের সব স্মৃতি আগলে রেখেছেন, প্রাক্তন প্রেমিকের পরিবারের সঙ্গে অঙ্কিতার অদেখা ছবি

সুশান্তের সব স্মৃতি আগলে রেখেছেন, প্রাক্তন প্রেমিকের পরিবারের সঙ্গে অঙ্কিতার অদেখা ছবি

  • ইনস্টাগ্রামে 'আস্ক মি এনিথিং' সেকশনে ভক্তদের আবদারে সুশান্তের সঙ্গে একগুচ্ছ অদেখা ছবি পোস্ট করেন অঙ্কিতা লোখান্ডে। 
সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে প্রয়াত অভিনেতার সঙ্গে একগুচ্ছ অদেখা ছবি পোস্ট করেন। ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেকশনে একাধিক অদেখা ছবি পোস্ট করতে দেখা যায়। শুধু সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্তই নয়, সুশান্তের পরিবারের সঙ্গে কাটানো স্মৃতি যত্নে আগলে রেখেছেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে প্রয়াত অভিনেতার সঙ্গে একগুচ্ছ অদেখা ছবি পোস্ট করেন। ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেকশনে একাধিক অদেখা ছবি পোস্ট করতে দেখা যায়। শুধু সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্তই নয়, সুশান্তের পরিবারের সঙ্গে কাটানো স্মৃতি যত্নে আগলে রেখেছেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
একজন ভক্তের প্রশ্নের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী অঙ্কিতা, সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি’ শ্যুটিংয়ের সময় ভিডিও কলে কথোপকথনের সময়কার একটি স্ক্রিনশন শেয়ার করেন। সুশান্ত ফ্যানেদের উদ্দেশ্যে অঙ্কিতা কী বলতে চান সেই প্রশ্নের জবাবে নায়িকা লেখেন-সুশান্ত এবং তাঁর পরিবারকে যেন সকলে এইভাবেই ভালবাসে এবং প্রার্থনা করে। সঙ্গে সুশান্তের সঙ্গে একটি অদেখা ছবি পোস্ট করেন। 
2/6একজন ভক্তের প্রশ্নের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী অঙ্কিতা, সুশান্ত সিং রাজপুতের ‘এম এস ধোনি’ শ্যুটিংয়ের সময় ভিডিও কলে কথোপকথনের সময়কার একটি স্ক্রিনশন শেয়ার করেন। সুশান্ত ফ্যানেদের উদ্দেশ্যে অঙ্কিতা কী বলতে চান সেই প্রশ্নের জবাবে নায়িকা লেখেন-সুশান্ত এবং তাঁর পরিবারকে যেন সকলে এইভাবেই ভালবাসে এবং প্রার্থনা করে। সঙ্গে সুশান্তের সঙ্গে একটি অদেখা ছবি পোস্ট করেন। 
অঙ্কিতা কী কখনও পাটনা গিয়েছেন? এই প্রশ্নের জবাবে অঙ্কিতা লেখেন- হ্যাঁ, একবারই। সঙ্গে সুসান্তের তিন দিদি শ্বেতা, প্রিয়াঙ্কা ও মীতু এবং প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। 
3/6অঙ্কিতা কী কখনও পাটনা গিয়েছেন? এই প্রশ্নের জবাবে অঙ্কিতা লেখেন- হ্যাঁ, একবারই। সঙ্গে সুসান্তের তিন দিদি শ্বেতা, প্রিয়াঙ্কা ও মীতু এবং প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। 
সুশান্তের সঙ্গে অঙ্কিতা অদেখা ছবি পোস্ট করেন, এক ভক্তের প্রশ্নের জাবাবে।
4/6সুশান্তের সঙ্গে অঙ্কিতা অদেখা ছবি পোস্ট করেন, এক ভক্তের প্রশ্নের জাবাবে।
ভালোবাসার সম্পর্ক ভেঙে গেলেও 'পবিত্র রিসতা' অটুটই থাকে তা বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে।সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর একদিকে যেমন রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে,তেমনই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও থেকেছেন সংবাদ শিরোনামে। সুশান্তের মৃত্যুর পর য়েভাবে প্রাক্তন প্রেমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা-তাতে সকলেই তাঁর প্রশংসা করেছেন।
5/6ভালোবাসার সম্পর্ক ভেঙে গেলেও 'পবিত্র রিসতা' অটুটই থাকে তা বুঝিয়ে দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে।সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর পর একদিকে যেমন রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছে,তেমনই সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও থেকেছেন সংবাদ শিরোনামে। সুশান্তের মৃত্যুর পর য়েভাবে প্রাক্তন প্রেমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা-তাতে সকলেই তাঁর প্রশংসা করেছেন।
২০০৯ সালে একতা কাপুরের টেলিভিশন শো, পবিত্র রিসতায় মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল সুশান্ত-অঙ্কিতার। মানব-অর্চনা হয়ে কোটি কোটি ভারতীয় মনে রাজ করেছেন তাঁরা। এই সিরিয়ালের সেটেই শুরু বন্ধুত্ব, সম্পর্ক প্রেমে পর্যন্ত গড়াতে বেশি সময় নেয়নি। শুধু প্রেম সম্পর্কই নয়,রীতিমতো লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। তবে আচমকাই ছন্দপতন ২০১৬ সালের শুরুর দিকে, যে বছর ডিসেম্বরে বিয়ের তারিখ পাকা ছিল সুশান্ত-অঙ্কিতার। এই ব্রেক-আপ বড় ধাক্কা ছিল সুশান্ত, অঙ্কিতা ভক্তদের জন্য। আজও সবার মনে একটাই প্রশ্ন..যদি এই সম্পর্কটা না ভাঙত ! (ছবি-ইনস্টাগ্রাম)
6/6২০০৯ সালে একতা কাপুরের টেলিভিশন শো, পবিত্র রিসতায় মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল সুশান্ত-অঙ্কিতার। মানব-অর্চনা হয়ে কোটি কোটি ভারতীয় মনে রাজ করেছেন তাঁরা। এই সিরিয়ালের সেটেই শুরু বন্ধুত্ব, সম্পর্ক প্রেমে পর্যন্ত গড়াতে বেশি সময় নেয়নি। শুধু প্রেম সম্পর্কই নয়,রীতিমতো লিভ ইন রিলেশনশিপে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। তবে আচমকাই ছন্দপতন ২০১৬ সালের শুরুর দিকে, যে বছর ডিসেম্বরে বিয়ের তারিখ পাকা ছিল সুশান্ত-অঙ্কিতার। এই ব্রেক-আপ বড় ধাক্কা ছিল সুশান্ত, অঙ্কিতা ভক্তদের জন্য। আজও সবার মনে একটাই প্রশ্ন..যদি এই সম্পর্কটা না ভাঙত ! (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি