বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 July -এর জন্য

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 10 July -এর জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
সিংহ- নিজের ব্যবহারে সমস্ত আধিকারিকের মন জয় করবেন। ব্যবাসায়িক যাত্রা সফল হবে। জীবনসঙ্গীর চিন্তা থাকবে। চেষ্টা করলে বেকারত্ব দূর হবে।
1/4সিংহ- নিজের ব্যবহারে সমস্ত আধিকারিকের মন জয় করবেন। ব্যবাসায়িক যাত্রা সফল হবে। জীবনসঙ্গীর চিন্তা থাকবে। চেষ্টা করলে বেকারত্ব দূর হবে।
কন্যা- সবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ভাই-বোনদের সঙ্গে দিনটা খুব ভালো কাটব। ভ্রমণের যোগ রয়েছে। কেরিয়ারে সফল হতে গেলে ধৈর্য রাখুন। ব্যবসায়ীদের জন্য দিনটা ভালো। 
2/4কন্যা- সবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ভাই-বোনদের সঙ্গে দিনটা খুব ভালো কাটব। ভ্রমণের যোগ রয়েছে। কেরিয়ারে সফল হতে গেলে ধৈর্য রাখুন। ব্যবসায়ীদের জন্য দিনটা ভালো। 
তুলা- প্রেমে পড়ার সম্ভাবনা। যাঁরা বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁরা সঙ্গীর কাছ থেকে ভালো খবর পেতে পারেন। যাঁরা সরকারি চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাঁরাও ভালো খবর পেতে পারেন। চাকরির ক্ষেত্রে সামান্য সমস্যা আসবে। ব্যবসায় নতুন লগ্নি না করাই ভালো। 
3/4তুলা- প্রেমে পড়ার সম্ভাবনা। যাঁরা বর্তমানে প্রেমের সম্পর্কে রয়েছেন, তাঁরা সঙ্গীর কাছ থেকে ভালো খবর পেতে পারেন। যাঁরা সরকারি চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাঁরাও ভালো খবর পেতে পারেন। চাকরির ক্ষেত্রে সামান্য সমস্যা আসবে। ব্যবসায় নতুন লগ্নি না করাই ভালো। 
বৃশ্চিক- বহুদিন ধরে আটকে থাকা কোনও টাকা ফেরত আসবে। তবে আজ ব্যয় বেশি হবে। গাড়ি কেনার যোগ রয়েছে। যাঁরা চাকরির চেষ্টা করছেন আজ ভালো খবর পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 
4/4বৃশ্চিক- বহুদিন ধরে আটকে থাকা কোনও টাকা ফেরত আসবে। তবে আজ ব্যয় বেশি হবে। গাড়ি কেনার যোগ রয়েছে। যাঁরা চাকরির চেষ্টা করছেন আজ ভালো খবর পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 
অন্য গ্যালারিগুলি