বাংলা নিউজ > ছবিঘর > করোনা থেকে বাঁচতে ছদ্মবেশ! দেখুন তো চিনতে পারছেন কিনা এই টলি অভিনেতাকে?

করোনা থেকে বাঁচতে ছদ্মবেশ! দেখুন তো চিনতে পারছেন কিনা এই টলি অভিনেতাকে?

  •  টলিউডের এই ছদ্মবেশী অভিনেতা! চেনা মুশকিল, তাই না?
মাস্কহীন হয়ে ঘোরা নিষিদ্ধ। মাস্ক ছাড়া ঘুরলেই হচ্ছে করোনা। তবে কি করোনা থেকে বাঁচতে অভিনব পন্থা নিয়েছেন টলি পাড়ার এই তারকা অভিনেতা! দেখুন তো চিনতে পারছেন কিনা? (ছবি ইনস্টাগ্রাম)
1/5মাস্কহীন হয়ে ঘোরা নিষিদ্ধ। মাস্ক ছাড়া ঘুরলেই হচ্ছে করোনা। তবে কি করোনা থেকে বাঁচতে অভিনব পন্থা নিয়েছেন টলি পাড়ার এই তারকা অভিনেতা! দেখুন তো চিনতে পারছেন কিনা? (ছবি ইনস্টাগ্রাম)
করোনা থেকে বাঁচতেই কি, ছদ্মবেশ ধারণ করে পালিয়ে বাঁচছেন এই অভিনেতা? এক এক সময়, এক এক বেশে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে প্রোটেকশন হিসেবে পরেছেন রোদচশমাও!
2/5করোনা থেকে বাঁচতেই কি, ছদ্মবেশ ধারণ করে পালিয়ে বাঁচছেন এই অভিনেতা? এক এক সময়, এক এক বেশে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গে প্রোটেকশন হিসেবে পরেছেন রোদচশমাও!
এবার খোলসা করে বলাই যাক.. তিনি আরো কেউ নন টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। টলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। যদিও এই পরিচিত মুখ কিন্তু অপরিচিত থাকতে নিজের মুখ ঢেকে ঘুরছেন।
3/5এবার খোলসা করে বলাই যাক.. তিনি আরো কেউ নন টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। টলিউডের একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। যদিও এই পরিচিত মুখ কিন্তু অপরিচিত থাকতে নিজের মুখ ঢেকে ঘুরছেন।
দিন কয়েক আগেও কোভিড পরিস্থতির কথা মাথায় রেখে এই অভিনেতাকে রক্তদান করতে দেখা গিয়েছিল। পারিপার্শ্বিক বন্ধুবান্ধব, সহকর্মী এবং পরিবারের সকলকে রক্তদান করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছিলেন অভিনেতা।
4/5দিন কয়েক আগেও কোভিড পরিস্থতির কথা মাথায় রেখে এই অভিনেতাকে রক্তদান করতে দেখা গিয়েছিল। পারিপার্শ্বিক বন্ধুবান্ধব, সহকর্মী এবং পরিবারের সকলকে রক্তদান করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছিলেন অভিনেতা।
'বেলাশেষে', 'চতুষ্কোণ' সহ একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন অনিন্দ্য। শখ সাইকেল চালানো। তিলোত্তমার বিভিন্ন প্রান্তে সাইকেল চালাতে দেখা যায় তাঁকে। 
5/5'বেলাশেষে', 'চতুষ্কোণ' সহ একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন অনিন্দ্য। শখ সাইকেল চালানো। তিলোত্তমার বিভিন্ন প্রান্তে সাইকেল চালাতে দেখা যায় তাঁকে। 
অন্য গ্যালারিগুলি