বাংলা নিউজ > ছবিঘর > Ray-Ban-এর সঙ্গে স্মার্ট চশমা আনল Facebook! জানুন দাম, ফিচার্স

Ray-Ban-এর সঙ্গে স্মার্ট চশমা আনল Facebook! জানুন দাম, ফিচার্স

  • এই চশমাতেই থাকবে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।
রে-ব্যানের সঙ্গে স্মার্ট গ্লাস আনল ফেসবুক। নাম 'রে-বান স্টোরিজ'। বৃহস্পতিবার এই স্মার্ট চশমা লঞ্চ করল দুই সংস্থা। (Ray-Ban)
1/5রে-ব্যানের সঙ্গে স্মার্ট গ্লাস আনল ফেসবুক। নাম 'রে-বান স্টোরিজ'। বৃহস্পতিবার এই স্মার্ট চশমা লঞ্চ করল দুই সংস্থা। (Ray-Ban)
এই চশমার মাধ্যমে গান শোনা, ছবি তোলা, কল রিসিভ করা, শর্ট ভিডিয়ো তোলা এবং তা ফেসবুকে শেয়ার করা যাবে। এই চশমাতেই থাকবে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ছবি: রে ব্যান  (Ray-Ban)
2/5এই চশমার মাধ্যমে গান শোনা, ছবি তোলা, কল রিসিভ করা, শর্ট ভিডিয়ো তোলা এবং তা ফেসবুকে শেয়ার করা যাবে। এই চশমাতেই থাকবে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ছবি: রে ব্যান  (Ray-Ban)
তবে না, এই চশমা পরে লুকিয়ে ভিডিয়ো বা ছবি তুলতে পারবেন না কেউ। কারণ ছবি বা ভিডিয়ো তোলার সময়ে নিজে থেকেই জ্বলে উঠবে এলইডি লাইট। ছবি: রে ব্যান  (Ray-Ban)
3/5তবে না, এই চশমা পরে লুকিয়ে ভিডিয়ো বা ছবি তুলতে পারবেন না কেউ। কারণ ছবি বা ভিডিয়ো তোলার সময়ে নিজে থেকেই জ্বলে উঠবে এলইডি লাইট। ছবি: রে ব্যান  (Ray-Ban)
চশমার দাম শুরু হচ্ছে ২৯৯ মার্কিন ডলার থেকে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২২ হাজার টাকা। ছবি: রে ব্যান  (Ray-Ban)
4/5চশমার দাম শুরু হচ্ছে ২৯৯ মার্কিন ডলার থেকে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২২ হাজার টাকা। ছবি: রে ব্যান  (Ray-Ban)
মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডা, আয়ারল্যান্ড, ইতালি এবং ব্রিটেনে রে-ব্যানের চশমার দোকানে এটি পাওয়া যাবে। তাছাড়া অনলাইনেও মিলবে। ছবি: রে ব্যান  (Ray-Ban)
5/5মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডা, আয়ারল্যান্ড, ইতালি এবং ব্রিটেনে রে-ব্যানের চশমার দোকানে এটি পাওয়া যাবে। তাছাড়া অনলাইনেও মিলবে। ছবি: রে ব্যান  (Ray-Ban)
অন্য গ্যালারিগুলি