প্রিয়াঙ্কা সরকারের বার্থ ডে পার্টির অন্দরের ছবি

মঙ্গলবার বছরের শেষদিন ২৯ পা দিলেন অভিনেত্রী প্রিয়া... more

বছরের শেষদিন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের জন্মদিন। ২৯ তম জন্মদিনটা পরিবার আর বন্ধুদের সঙ্গেই সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা সরকার। সোমবার রাতে প্রিয়াঙ্কার জন্য গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন বন্ধুরা। সেখানেই কেক কাটার মুহুর্তে লেন্সবন্দী নায়িকা।
1/5বছরের শেষদিন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের জন্মদিন। ২৯ তম জন্মদিনটা পরিবার আর বন্ধুদের সঙ্গেই সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা সরকার। সোমবার রাতে প্রিয়াঙ্কার জন্য গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন বন্ধুরা। সেখানেই কেক কাটার মুহুর্তে লেন্সবন্দী নায়িকা।
প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। সুরিন্দর ফিল্মসের ব্যানারে প্রিয়াঙ্কার পরবর্তী ছবির নায়ক যশ। কো-স্টারে স্পেশ্যাল দিনকে আরও একটু স্পেশ্যাল করতে তুলতে পৌঁছেছিলেন অভিনেতা।
2/5প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। সুরিন্দর ফিল্মসের ব্যানারে প্রিয়াঙ্কার পরবর্তী ছবির নায়ক যশ। কো-স্টারে স্পেশ্যাল দিনকে আরও একটু স্পেশ্যাল করতে তুলতে পৌঁছেছিলেন অভিনেতা।
প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরদা। ফেসবুকের দেওয়ালে বার্থ ডে গার্লের সঙ্গে এই নিজস্বী শেয়ার করেছেন সায়ন্তনী। (সৌজন্যে-ফেসবুক)
3/5প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টিতে সামিল হয়েছিলেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরদা। ফেসবুকের দেওয়ালে বার্থ ডে গার্লের সঙ্গে এই নিজস্বী শেয়ার করেছেন সায়ন্তনী। (সৌজন্যে-ফেসবুক)
গ্রুপফি:  বন্ধুদের সঙ্গে লেন্সবন্দী প্রিয়াঙ্কা...
4/5গ্রুপফি: বন্ধুদের সঙ্গে লেন্সবন্দী প্রিয়াঙ্কা...
প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টির গোটা আয়োজনের দায়িত্বে ছিলেন তাঁর বিশেষ বন্ধু তথাগত ঘোষ। এই সেলিব্রিটি ফটোগ্রাফারের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম সম্পর্কের গুঞ্জন হামেশাই শোনা যায় টলিগঞ্জের ইতি-উতি। তবে দুজনের কথাতেই আমরা 'ভালো বন্ধু'।
5/5প্রিয়াঙ্কার জন্মদিনের পার্টির গোটা আয়োজনের দায়িত্বে ছিলেন তাঁর বিশেষ বন্ধু তথাগত ঘোষ। এই সেলিব্রিটি ফটোগ্রাফারের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম সম্পর্কের গুঞ্জন হামেশাই শোনা যায় টলিগঞ্জের ইতি-উতি। তবে দুজনের কথাতেই আমরা 'ভালো বন্ধু'।
অন্য গ্যালারিগুলি